শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ট্রেনে কাটা পড়ে ১ জনের মৃত্যু

Reporter Name / ৬৯০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
sporsonews24.net ট্রেনে কেটে একজনের মৃত্যু

অনলাইন রিপোর্টঃ ঈশ্বরদীর রেলওয়ের লেভেল ক্রসিং গেট পার হতে গিয়ে আ: রশিদ (৬০) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুন) সকাল সাড়ে ১০টার পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশি বিভাগীয় রেলওয়ের আওতাধীন খুলনা-ঈশ্বরদী রেলরুটের রেলগেট নামক স্হানে এই দূর্ঘটনা ঘটে।

নিহত দিনমজুর রশিদ ঈশ্বরদী উপজেলার পাশ্ববর্তী নাটোরের লালপুর উপজেলার উত্তর লালপুর গ্রামের মৃত আয়েজ উদ্দিনের ছেলে।

তিনি প্রতিদিনই সকালে লালপুর নিজ বাড়ি থেকে শ্রমিকের কাজ করতে ঈশ্বরদী আসতেন।

পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশি বিভাগীয় রেলওয়ে ট্রেন কন্ট্রোলার, শহিদুল ইসলাম পিন্স জানান, খুলনা থেকে ছেড়ে আসা ঈশ্বরদী হয়ে রাজশাহীগামী যাত্রীবাহী ৭১৫ আন্তঃনগর ‘কপোতাক্ষ এক্সপ্রেস’ ট্রেনটি ঈশ্বরদীর রেলগেট ক্রস করার সময় ট্রেনের সামনে দিয়ে দৌড়ে পার হওয়ার সময় একজন দিনমজুর ট্রেনের নিচে পড়ে।

ট্রেনটি চলে যাওয়ার পর দেখা যায় তার শরীর থেকে বিছিন্ন হয়ে গেছে এক হাত ও

sporsonews24.net
ট্রেনে কেটে একজনের মৃত্যু

এক পা। পরে স্হানীয় রেলওয়ে কর্মচারীরা ফায়ার সার্ভিসে খবর দেয়।

ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার (এসও) আরিফুল ইসলাম জানান, খুলনাগামী আন্তঃনগর ৭১৫ কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনটি সকাল সাড়ে ১০টার সময় রেলগেট অতিক্রম করার সময় এই দূর্ঘটনা ঘটে।

সকাল ১০ টা ৩৫ মিনিটে খবর পেয়েই আমরা ঈশ্বরদীর ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা একহাত একপা বিছিন্ন অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার শফিকুল ইসলাম শামিম জানান, হাত পা বিছিন্ন অবস্থায় আহত রোগীটি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর পরিক্ষা করে বোঝা যায় শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে রোগী হাসপাতালে আসার পথেই মারা গেছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, ঈশ্বরদীর রেলগেট লেবেল ক্রসিং গেটে পার হতে গিয়ে এক দিনমজুরের মৃত্যু হয়েছে।

দুপুরে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে বৃদ্ধর মরদেহ উদ্ধার করে সুরতাহাল শেষে নিহতের স্বজনদের কাছে ওই দিনমজুরের মরদেহ হস্তান্তর করার প্রস্তুতি চলছে।

ঈশ্বরদী থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা নথিভুক্ত হয়েছে।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর