শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

পাবনা-৪ উপনির্বাচনে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের সাথে ঈশ্বরদী অনলাইন পত্রিকার সম্পাদকদের মতবিনিময়

Reporter Name / ৬৮৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
Sporsonews24.net পাবনা-৪ উপনির্বাচনে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের সাথে ঈশ্বরদী অনলাইন পত্রিকার সম্পাদকদের মতবিনিময়

অনলাইন রিপোর্ট : ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া)আসনের উপনির্বাচনে সংসদ সদস্য পদে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন।

সোমবার (১০ আগস্ট) রাতে শহরের আকবরের মোড় নিজ বাসভবনে ঈশ্বরদী অনলাইন পত্রিকার সম্পাদকদের সঙ্গে মতবিনিময়কালে আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস বলেন, আমি আওয়ামীলীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের নিকট পাবনা-৪ আসনের সংসদ-সদস্য পদে আওয়ামী লীগের মনোনয়ন চাইবো। জননেত্রী শেখ হাসিনা মনোনয়ন দিলে আমি দলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে নৌকার বিজয় নিশ্চিত করে এই আসন তাঁকে উপহার দিবো। তিনি আমাকে মনোনয়ন না দিয়ে অন্যকাউকে মনোনয়ন দিলেও আমি তাঁর পক্ষেই কাজ করবো একথা বলেন।

মুক্তিযুদ্ধের বীর সেনানী বঙ্গবন্ধুর সান্যিধ্যপ্রাপ্ত আওয়ামী রাজনীতির একনিষ্ঠ কর্মী আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস তার সুদীর্ঘ ৬১বছরের রাজনৈতিক জীবনের অম্লমধুর ঘটনাবলী, প্রাপ্তি -অপ্রাপ্তির বিষয়ে স্মৃতিচারন করে বলেন,নানা ঘাত প্রতিঘাত,হামলা মামলা, হুমকি ধামকি জুলুম নির্যাতন সহ্য করেও দলকে আখড়ে ধরে আছি।কখনও আওয়ামী রাজনীতি থেকে বিচ্যুত হইনি। ঈশ্বরদীতে আওয়ামী লীগকে প্রতিষ্ঠিত করেছি। ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক ছিলাম বহু বছর। দলের দুঃসময়ে দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করেছি। দলের জন্য নিজের জীবনটা অকাতরে বিলিয়ে দিয়েছি বঙ্গবন্ধুকে ভালবেসে।মুখফুটে কখনও কিছু চাইনি।

ঈশ্বরদীর উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় রূপপুর পারমাণবিক প্রকল্প নির্মাণ হচ্ছে ও ঈশ্বরদী ইপিজেড গড়ে উঠেছে। ঈশ্বরদী এখন সারাদেশের মধ্যে উন্নয়নের একটি রোল মডেল। ঈশ্বরদী বিমানবন্দর চালুর জন্য আমি প্রচেষ্টা অব্যাহত রেখেছি। পাকশী রেলওয়ে বিভাগীয় কার্যালয়ের অনেক গুরুত্বপূর্ণ অফিস রাজশাহীতে হস্তান্তর করা হয়েছে। রেলগেটে ফ্লাইওভার নির্মাণ করা হয়নি, পাকশী পেপার মিল বন্ধ হয়ে গেছে, ঈশ্বরদী একটি আধুনিক স্টেডিয়াম নেই, ঈশ্বরদীতে একটি কৃষি বিশ্ববিদ্যালয় নির্মাণ প্রয়োজন, পাবলিক লাইব্রেরি, শিশু পার্ক ও বিনোদন কেন্দ্র নির্মাণ, উপজেলা হেল্থ কমপ্লেক্সকে পূর্নাঙ্গ হাসপাতালে রুপান্তর ইত্যাদি।তিনি এসকল উন্নয়ন মুলক কর্মকান্ড সংগঠিত করার ওপর বিশেষ ভাবে গুরুত্বারোপ করে বলেন এগুলো ঈশ্বরদীবাসীর প্রানেরদাবী এবং যৌক্তিক দাবী। তিনি সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।

পরিশেষে তিনি আরো বলেন, ঈশ্বরদীবাসী ভোট দিয়ে আমাকে তিনবার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচন করেছেন। আমি জনগণের ভালবাসা ও সম্মান পেয়েছি। আমিও আমার সাধ্যমত তাদের সর্বোচ্চ সেবা দেয়ার চেষ্টা করেছি। যতদিন বেঁচে আছি মানুষের সেবা করে যাবো। ঈশ্বরদী-আটঘরিয়া আসনের উপ-নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আবারো ঈশ্বরদী-আটঘরিয়ার মানুষ আমার পাশে থাকবেন এবং নৌকাকে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই আসন উপহার দিবেন বলে আশাকরছি।

Sporsonews24.net
পাবনা-৪ উপনির্বাচনে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের সাথে ঈশ্বরদী অনলাইন পত্রিকার সম্পাদকদের মতবিনিময়







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর