শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ঈশ্বরদী-আটঘড়িয়া আসনের উপনির্বাচন বাতিল চেয়ে নতুন তফসিলে নির্বাচনের দাবী বিএনপি মনোনিত প্রার্থী হাবিবুর রহমান হাবিব।

Reporter Name / ৬৪৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
Sporsonews24.net ঈশ্বরদী-আটঘড়িয়া আসনের উপনির্বাচন বাতিল চেয়ে নতুন তফসিলে নির্বাচনের দাবী বিএনপি মনোনিত প্রার্থী হাবিবুর রহমান হাবিব।

অনলাইন রিপোর্টঃ পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘড়িয়া) আসনের উপনির্বাচন বাতিল চেয়ে নতুন তফসিলে নির্বাচনের দাবী করেছেন বিএনপি মনোনিত প্রার্থী হাবিবুর রহমান হাবিব। শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় নিজ বাড়ি সাহাপুরে এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

তিনি জানান, সকাল ৯ টায় ভোট শুরুর পর থেকেই প্রশাসন ও আওয়ামী লীগের দলীয় নেতা কর্মীরা ভোট কেন্দ্র দখল এবং তার এজেন্টদের মারধর করে কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে।

নির্বাচন বর্জন করছেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখানে কোন নির্বাচনই হচ্ছে না, যেখানে ভোটই হচ্ছে না সেখানে বর্জন করার কি আছে? আমি ভোট বাতিল চাই, নতুন তফসিল দিয়ে পুনরায় নির্বাচন দিতে হবে বলে তিনি দাবি করেন।

এ সময় তিনি তার দলের বিভিন্ন নেতা ও কর্মীদের নামে মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদ এবং প্রশাসনের পক্ষপাতদুষ্টু আচরণের অভিযোগ তোলেন।

হাবিবুর রহমান হাবিব বলেন, আওয়ামী লীগের নেতা কর্মীরা মামলা সাজানোর জন্য নিজেরাই তাদের দলীয় নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ভাংচুর করে। মিথ্যা মামলা সাজিয়ে ধানের শীষের নেতা ও কর্মীদের সেই মিথ্যা মামলায় বাড়ি বাড়ি গিয়ে গ্রেফতার করা হচ্ছে। গ্রেফতারের ভয়ে আমার নেতাকর্মীরা অনেকই ঘরবাড়ি ছাড়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক এমপি আব্দুল বারী সরদার, জেলা বিএনপির সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক, সাহাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জিয়াউল ইসলাম সন্টু সরদার, আজমল হোসেন সুজন, রফিকুল ইসলাম রকি প্রমুখ।

Sporsonews24.net
ঈশ্বরদী-আটঘড়িয়া আসনের উপনির্বাচন বাতিল চেয়ে নতুন তফসিলে নির্বাচনের দাবী বিএনপি মনোনিত প্রার্থী হাবিবুর রহমান হাবিব।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর