শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে গিয়ে অটো ব্যাটারী চালিতর ৫ যাত্রী আহত

Reporter Name / ৬৩০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
Sporsonews24.net নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে গিয়ে অটো ব্যাটারী চালিতর ৫ যাত্রী আহত

অনলাইন রিপোর্টঃ ঈশ্বরদীতে দাশুড়িয়া- কুষ্টিয়া মহাসড়কের নতুন হাট গোল চত্বরে একটি মালবাহী  ট্রাক উল্টে পাঁচজন আহত হয়েছে।
বৃহস্পতিবার (১৫ই অক্টোবর) সকাল ৬.৩০ মিনিটের সময়  বনপাড়া থেকে কুষ্টিয়া অভিমুখি একটি ট্রাক (ঢাকা মেট্রো – ট ২০-৯৩৪৫)  নতুনহাট গোল চত্বর নামক স্থানে  নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে একটি ব্যাটারী চালিত অটোর ওপর পড়লে এ দূর্ঘটনা ঘটে।
এতে অটোর মধ্যে থাকা ড্রাইভার সহ  ৫  জন আটকা পড়ে। আহত সবাই রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের বিভিন্ন কোম্পানিতে কর্মরত   বলে জানা গেছে।

এ ঘটনায় কিছু সময় মহাসড়কে যান চলাচলে বিঘ্ন ঘটলে  পাকশী হাইওয়ে পুলিশ থানা পুলিশ  সদস্যরা সেখানে উপস্থিত হয়ে যানচলাচল স্বাভাবিক করেন।
স্থানীয়সূত্রে জানা যায়   ট্রাকের অধিক গতির   কারণে  এই দুর্ঘটনাটি ঘটে। বর্তমানে ঈশ্বরদীর এই গুরুত্বপূর্ণ ও ঝূকিপূর্ন জায়গাটিতে চালকদের এমন বেপরোয়া চলাচলে প্রায়ই দূর্ঘটনার খবর পাওয়া যায়। চালকদের সতর্ক হওয়ার পাশাপাশি গুরুত্বপূর্ণ এই স্থানে একজন ট্রাদুর্ঘটনার খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে প্রায় এক ঘন্টা  উদ্ধারকাজ পরিচালনা করে (অটোকে কেটে কেটে) আহতদের উদ্ধার করে আহতদের ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে জানান ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ইন্চার্য আরিফুল ইসলাম। আহতদের মধ্যে ২ জনের অবস্থা গুরুত্বর। তবে আহতদের পরিচয় পাওয়া যায়নি। এ বিশষে ডাক্তার আসমা খান জানান,তারা সবাই সবাই গুরুতর আহত তাদের রাজশাহী পাঠানো হয়েছে । তবে তাদের পরিচয় দিতে তিনি অপারগতা প্রকাশ করেছেন ।ফিক পুলিশ নিয়োগ সময়োপযোগী দাবী বলে মনে করেন স্থানীয়রা।

নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে
Sporsonews24.net
গিয়ে অটো ব্যাটারী চালিতর ৫ যাত্রী আহত







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর