শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঈশ্বরদীতে আলোচনা সভা অনুষ্ঠিত

Reporter Name / ৮৪৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
Sporsonews24.net যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঈশ্বরদীতে আলোচনা সভা অনুষ্ঠিত

অনলাইন রিপোর্টঃ আজ শনিবার বিকালে ঈশ্বরদী উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে আগামী ২৭শে অক্টোবর বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় পশ্চিমটেংরী খায়রুজ্জামান বাবু ঈদগাহ মাঠ সংলগ্ন ব্রাদার্স ক্লাব কার্যালয়ে।

আলোচনা সভায় দিক নির্দেশনামূলক বক্তব্য  রাখেন  পাবনা জেলা যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক, ঈশ্বরদী পৌর যুবদলের সংগ্রামী সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা জাকির হোসেন জুয়েল।

উক্ত সভায় সর্বসম্মতি ক্রমে  আগামী ২৭ শে অক্টোবর-২০২০ ইং তারিখে মঙ্গলবার বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম  প্রতিষ্ঠা বার্ষিকী সফল করতে সিন্ধান্ত গ্রহণ করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ঈশ্বরদী পৌর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি আক্তার হোসেন নিফা।
এসময় ঈশ্বরদী উপজেলার প্রতিটি ইউনিয়নের সভাপতি-সম্পাদক, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের সভাপতি-সম্পাদকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sporsonews24.net
যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঈশ্বরদীতে আলোচনা সভা অনুষ্ঠিত







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর