শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ঈশ্বরদীতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

Reporter Name / ৭৬১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
Sporsonews24.net ঈশ্বরদীতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

অনলাইন রিপোর্টঃ ৭ নভেম্বর, দিনটিকে ঐতিহাসিক জাতীয় বিপ্লব ও সংহতি দিবস হিসেবে পালন করে আসছে বিএনপি।
বিএনপির দাবি, ১৯৭৫ সালের এ দিনে ক্যান্টনমেন্টের বন্দিদশা থেকে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে মুক্ত করে দেশ পরিচালনার দায়িত্ব দেন সিপাহী-জনতা।

সিপাহী-জনতার বিপ্লবের মাধ্যমে আধিপত্যবাদ, একনায়কতন্ত্র, একদলীয় শাসন, জনজীবনের বিশৃঙ্খলাসহ তখনকার বিরাজমান নৈরাজ্যের অবসান ঘটে। একটি অস্থিতিশীল পরিবেশ থেকে দেশ একটি সুশৃঙ্খল পরিবেশে ফিরে আসে।
জাতীয় ইতিহাসের এ দিনটি যথাযোগ্য মর্যাদায় পালন করে থাকে বিএনপি। এই উপলক্ষে ঈশ্বরদী উপজেলা ও পৌর বিএনপিরসহ সহযোগি অঙ্গ-সংগঠনগুলো শনিবার (৭ নভেম্বর) সকাল ৮টায় বিএনপির  কার্যালয়ে দলীয় প্রতাকা উত্তোলন করে। পরে র্যা লি, আলোচনা সভা ও তবারক বিতরণ করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন শ্রমিক নেতা আহসান হাবিব, ঈশ্বরদী পৌর বিএনপির সাবেক সভাপতি আকবর আলী বিশ্বাস, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম ফজলুর রহমান, সাবেক সহ-সভাপতি আব্দুল্লাহ আল ওমর খান সুমার, আলমগীর হোসেন, সাবেক যুগ্ন সম্পাদক আতাউর রহমান পাতা, আমিনুর রহমান স্বপন, বিএনপির নেতা আব্দুর রাজ্জাক, বিষ্টু সরকার, যুবদল নেতা সাহিদুর রহমান সাহেদ, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল আওয়াল, সাধারন সম্পাদক মেহেদি হাসানসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাবকদল, ছাত্রদলের নেতৃবৃন্দ।

Sporsonews24.net
ঈশ্বরদীতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর