শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

পাবনা জেলা বিএনপির সভাপতি হিসেবে আকরাম আলী খান সঞ্জুকেই যোগ্য মনে করে তৃণমূল

Reporter Name / ৯৬৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

বিশেষ প্রতিবেদকঃ আগামী ২০২৩ ইং তারিখে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচন ও আন্দোলনকে সামনে রেখে দ্রুত অঙ্গ সংগঠন নতুনভাবে সাজাচ্ছে বিএনপি। বিভিন্ন জেলাতে বিএনপি, ছাত্রদল, যুবদলও সেচ্ছাসেবক কমিটি নতুন করে গঠন করা হচ্ছে। এরই অংশ হিসেবে পাবনা জেলা বিএনপির আহবায়ক কমিটি ভেঙে নতুন কমিটি ঘোষণা দেয়া হবে বলে দপ্তর সূত্রে জানা গেছে। আসন্ন এ কমিটিতে সভাপতি পদে সবচেয়ে বেশি আলোচিত হচ্ছেন বিশিষ্ট শিল্পপতি ও বিএনপির প্রভাবশালী নেতা আকরাম আলী খান সঞ্জুর নাম।

 

সভাপতি প্রার্থীদের সম্পর্কে খোঁজ নিতে গেলে স্থানীয় নেতাকর্মীরা বলেন ,স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ১৯ দফা কর্মসূচীর প্রতি পূর্ণ আস্থা ও বিশ্বাস, দেশনেত্রী ও তিন তিন বারের সফল সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার প্রতি পূর্ণ বিশ্বাস ও আস্থা, যে কোন আন্দোলনে রাজপথে থাকবে, গনতান্তিক আন্দোলনে রাজপথ ছাড়বেনা এবং পিঠ দেখিয়ে পালিয়ে যাবেনা, এমন নেতাকেই আগামী জেলা বিএনপির সভাপতি হিসাবে দেখতে চাই। সেই সাথে আগামী দিনের রাষ্ট্র নায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যন তারুণ্যের অহংকার তারেক রহমানের প্রতি আস্থা ও বিশ্বাস থাকতে হবে। আগামী দিনের কমিটিই কেবল পারবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশে হারিয়ে যাওয়া গনতন্ত্র পূণঃউদ্ধার করতে। বর্তমান কমিটির আহবায়ক ও সদস্য সচিবসহ অন্য কাউকে সরকার বিরোধী আন্দোলনে রাস্তায় নেতাকর্মীরা দেখতে পায়নি বলে অভিযোগ তৃণমূলের।

 

নাম প্রকাশে অনিচ্ছুক এক বিএনপির নেতা বলেন, ‘যারা কমিটি গঠনকে সামনে রেখে এখন নতুন করে মাঠে নেমেছে, সে সব নেতাদের চিহ্নিত করতে হবে। তৃণমূলের সাথে যে সব নেতাদের যোগাযোগ রয়েছে, যারা আন্দোলন করতে গিয়ে মামলা-হামলার শিকার হয়েছে, তাদেরকেই নতুন কমিটিতে স্থান দেয়া হবে বলে আমি বিশ্বাস করি। সে হিসেবে জনদরদী ও কর্মীবান্ধব নেতা আকরাম আলী খান সঞ্জুকে আমি যোগ্য মনে করি।

 

জেলা বিএনিপির এক নেতা বলেন, কমিটি গঠনকে সামনে রেখে এখন মৌসুমী নেতাদের আনাগোনা বেড়ে যাবে। যারা বিগত দিনে আন্দোলনে ছিল না। যারা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দলের কর্মসূচিতে সাড়া না দিয়ে ঘরে বসে ছিল, সে সব নেতাদের হাতে জেলা বিএনপির নেতৃত্ব উঠবে না বলেই আমি বিশ্বাস করি। আশাকরি বিএনপির মতো দেশের সর্ববৃহত্তর দলের পাবনা জেলা কমিটিতে আকরাম আলী খান সঞ্জুর মত একজন ত্যাগী ও নির্যাতিত নেতার কাঁধেই অর্পণ করবেন কেন্দ্রীয় বিএনপির নেতারা।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর