শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ঈশ্বরদীতে ৩০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

Reporter Name / ৬৭৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

ঈশ্বরদীতে ৩০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ঈশ্বরদীতে ৩০০ পিচ ইয়াবাসহ আলমগীর হোসেন (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ মে) ঈশ্বরদী বিমানবন্দর সড়কের গোকুলনগর রাজু সিনেমা হলের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী আলমগীর নাটোরের লালপুর উপজেলার পুরাতন ঈশ্বরদী গ্রামের মৃত ছগির আহমেদের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খানের বিশেষ নির্দেশনায় মাদক নির্মূলের অভিযান হিসেবে পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ শহিদুল ইসলাম শহিদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ এক অভিযান পরিচালিত হয়।

গোপন সংবাদের ভিত্তিতে প্রাপ্ত অভিযানকালে মাদক ব্যবসায়ী আলমগীর হোসেনের পরিধেয় শার্টের বাম বুক পকেট তল্লাশি করে ৩০০ পিচ ইয়াবাসহ তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম জানান, আটককৃত মাদক ব্যবসায়ী আলমগীরের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে আরও মামলা রয়েছে। তাকে জেল হাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর