শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

নান্দনিক “রেলওয়ে ফুট ওভার ব্রীজ” নির্মাণের দাবীতে ঈশ্বরদীতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত

Reporter Name / ৬৪৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
sporsonews24.net নান্দনিক “রেলওয়ে ফুট ওভার ব্রীজ” নির্মাণের দাবীতে ঈশ্বরদীতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত

নান্দনিক “রেলওয়ে ফুট ওভার ব্রীজ” নির্মাণের দাবীতে ঈশ্বরদীতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত

sporsonews24.net
নান্দনিক “রেলওয়ে ফুট ওভার ব্রীজ” নির্মাণের দাবীতে ঈশ্বরদীতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত

অনলাইন রিপোর্টঃ নান্দনিক ও বয়স্ক অসুস্থ এবং রোগী উঠানামার সম্বলিত “রেলওয়ে ফুট ওভার ব্রীজ” ও পুরাতন ব্রীজটি সংস্কারের মাধ্যমে ষ্টেশনে যাতায়াতের ব্যবস্থাকরণের দাবিতে ঈশ্বরদীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ঈশ্বরদী অনলাইন প্রেসক্লাব ও ঈশ্বরদী সচেতন নাগরিক কমিটি’র যৌথ উদ্যোগে বিক্ষোভ ও মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান অনুষ্ঠান আজ বুধবার(১৬ জুন) সকাল ১০টার সময় ঈশ্বরদী রেলওয়ে ষ্টেশন চত্ত্বরে এই কর্মসূচির আয়োজন করা হয়।

ঈশ্বরদী সচেতন নাগরিক কমিটি’র আহবায়ক সিনিয়র সাংবাদিক শহিদুল হাসান ববি সরদারের সভাপতিত্বে কর্মসূচির সাথে একাত্মতা ঘোষণা করে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও সাপ্তাহিক চেতনায় ঈশ্বরদীর ভারপ্রাপ্ত সম্পাদক ফজলুর রহমান ফান্টু, প্রবীণ আওয়ামীলী নেতা টুটুল বিশ্বাস, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম ফজলুর রহমান, লক্ষীকুন্ডা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনিসুর রহমান মোল্লা, ঈশ্বরদী পৌরসভার কাউন্সিলর মোছাঃ ফরিদা ইয়াসমীন, পাকশী কলেজের সহকারী অধ্যাপক আ ফ ম রাজিবুল আলম ইভান, কলাম লেখক সরোয়ারুজ্জামান মনা বিশ্বাস, দৈনিক আলাপের সম্পাদক আশিকুর রহমান লুলু, ঈশ্বরদী ফটো সাংবাদিক এসোসিয়েশনের সভাপতি ও দৈনিক আমাদের সময়ের ঈশ্বরদী প্রতিনিধি শেখ ওয়াহেদ আলী সিন্টু, সংগঠক আতাউর রহমান বাবলু, সাংবাদিক ময়নুল ইসলাম লাহেড়ী মিন্টু, সাপ্তাহিক আমাদের ঈশ্বরদীর সম্পাদক দেব দুলাল রায়, তারুণ্য নিউজের প্রধান সম্পাদক সালাউদ্দিন আহমেদ, আক্তার হোসেন নিফা প্রমুখ।

ঈশ্বরদী রেলওয়ে জংশন ষ্টেশন চত্ত্বরে অনুষ্ঠিত এ কর্মসূচিতে বিভিন্ন দলের নেতাকর্মীসহ সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মী এবং অসংখ্য মহিলারা একাত্মতা ঘোষণা করেন।

ঈশ্বরদী অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম ফেরদৌসের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক খন্দকার মাহবুবুল হক দুদু, ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক ভিপি ও জিএস ফিরোজুল ইসলাম জুয়েল, কলাম লেখক নূরুল ইসলাম বাবলু, বাংলাদেশ রেলওয়ে পৌষ্য সোসাইটের পাকশী ডিবিশনের সভাপতি মোস্তাফিজুর রহমান লিটন, বিশিষ্ট ব্যবসায়ী কপন ফকির, দৈনিক নয়াদিগন্তের ঈশ্বরদী প্রতিনিধি ও গ্রীণ নিউজ সম্পাদক শহিদুল্লাহ খান, জাগোরণ নিউজের সম্পাদক ওহিদুল ইসলাম সোহেল, আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি বায়েজিদ বোস্তামী, সাংবাদিক আর কে বাবু, খায়রুল বাশার মিঠু, সাব্বির আহমেদ মিঠু, আসলাম হোসেন, যমুনা ট্রিবিউনের সম্পাদক তুহিন হোসেন, দৈনিক জাগরণের ঈশ্বরদী প্রতিনিধি সোহানুর রহমান শুভ, দৈনিক আলোর দেশের নির্বাহী সম্পাদক সুলতান মাহমুদ বাবু, মেগানিউজের স্টাফ রিপোর্টার মেরিদুল ইসলাম, মুশফিকুর রহমান মিশন, ইয়াছিন শেখ, শেখ রিংকু, জনি, দৈনিক আলোকিত প্রতিদিনের ঈশ্বরদী প্রতিনিধি হুসাইন মোহাম্মাদ রাফি হোসাইন, আক্তার হোসেনসহ অনেকে ।

বিক্ষোভ ও মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান অনুষ্ঠান সার্বিক সহযোগিতা ও পরিচালনায় ছিলেন ঈশ্বরদী সচেতন নাগরিক কমিটি’র সদস্য সচিব ও ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক ভিপি ও জিএস আসাদুর রহমান বীরু ও ঈশ্বরদী অনলাইন প্রেসক্লাবের সভাপতি রিফাজ বিশ্বাস লালন।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর