শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

জালাল উদ্দিন তুহিনের উদ্যোগে ২০টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ

Reporter Name / ৮৯৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
sporsonews24.net জালাল উদ্দিন তুহিনের উদ্যোগে ২০টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ

জালাল উদ্দিন তুহিনের উদ্যোগে ২০টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ

sporsonews24.net
জালাল উদ্দিন তুহিনের উদ্যোগে ২০টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ

অনলাইন রিপোর্ট: ঈশ্বরদী করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। ঈশ্বরদীতে এই ক্রান্তিলগ্নে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য ২০টি অক্সিজেন সিলিন্ডার ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হস্তান্তর করেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক(উপ-কমিটি)’র সদস্য ও বঙ্গবন্ধু পরিষদের কেন্ত্রীয় কমিটির সদস্য এবং বিশিষ্ট শিল্পপতি, সাবেক ছাত্রনেতা জালাল উদ্দিন তুহিন।

রবিবার(৪ জুলাই) দুপুরে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বর্হি বিভাগের সামনে এ অক্সিজেন সিলিন্ডার হাসপাতাল কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা(ইউএনও) পিএম ইমরুল কায়েস।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসমা খান, ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক ভিপি ইমরুল কায়েস দারা, আরিফুল ইসলাম সুমন প্রমুখ।

উল্লখ্য, ঈশ্বরদীতে করোনা শনাক্তের হার দিন দিন বেড়েই চলেছে। সর্বশেষ ৭২ ঘণ্টায় করোনা শনাক্তের হার ১৬ শতাংশের বেশি হয়ে গেছে। এ সময় নতুন করে ২৪ ঘন্টায় ১৩৭ জনের শনাক্ত হলেও করোনায় আক্রান্ত কারও মৃত্যু হয়নি।

করোনা-সংক্রান্ত সর্বশেষ হিসাব অনুসারে, ২৪ ঘণ্টায় উপজেলায় সরকারী এবং বেসরকারী ভাবে ৮৩৫ জনের নমুনা পরীক্ষায় নতুন ১৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষার হিসাবে সংক্রমণের হার ১৬ দশমিক ১৬ শতাংশ।

উপজেলায় প্রতিদিন করোনা রোগীর সংখ্যা বাড়ায় অক্সিজেনের প্রয়োজনীয়তা বাড়ছে। ক্রমবর্ধমান এই করোনা রোগীদের অক্সিজেন সরবরাহ করতে ঈশ্বরদীর স্বাস্থ্য দফতরকে বেশ বেগ পেতে হচ্ছে। এ সময় জানতে চাইলে ডা.আসমা বলেন করোনা রুগির জন্য ৩ টি ক্যাবিন সহ ২৬টি বেড আছে আমাদের হসপিটালে।আমরা করোনা রুগিদের চিকিৎসা সহ অনান্যা সব ব্যবস্থা গ্রহন করেছি।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর