শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১১জন স্টাফ করোনায় আক্রান্ত।  বিশেষ প্রতিনিধি:

Reporter Name / ৮০৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
sporsonews24.net উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১১জন স্টাফ করোনায় আক্রান্ত।  বিশেষ প্রতিনিধি:

 উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১১জন স্টাফ করোনায় আক্রান্ত।

sporsonews24.net
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১১জন স্টাফ করোনায় আক্রান্ত। 

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার ( ০৮ জুলাই ) সকাল ৯টা পযর্ন্ত ইউনিটে ১২ জন রোগী ভর্তি আছেন।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আসমা খাঁন জানান, করোনা পরীক্ষা, করোনা আক্রান্ত রোগীদের সেবা প্রদান করতে গিয়ে এই মূলত হাসপাতালের স্টাফরা এই রোগে আক্রান্ত হয়েছেন। নিয়ম অনুযায়ী আক্রান্তদের ১৪ দিনের হোম কোয়ারান্টাইনে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, বিভিন্ন রোগে আক্রান্তে রোগীর পাশাপাশি বর্তমানে এই হাসপাতালের করোনা ইউনিটে ১২ জন রোগী ভর্তি আছেন।

করোনায় আক্রান্ত স্টাফদের হোম কোয়ারান্টাইন পাঠানোর কারণে স্বাস্থ্যকর্মী ঘাড়তি দেখা দিয়েছে। পরিস্থিতি সামাল দিতে বেশ বেগ পেতে হচ্ছে। তারপর ও আমরা সাধ্যমত স্বাস্থ্যসেবা দিয়ে যাচ্ছি বলে জানিয়েছেন ডা:আসমা খাঁন। তবে করোনা বিস্তার রোধে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর