শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

সংবাদ কর্মীরা  বাধ্য করলো ১৫ টি অক্সিজেন সিলেন্ডার পাবনা থেকে ফিরে আনতে

Reporter Name / ৭২৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
sporsonews24.net সংবাদ কর্মীরা  বাধ্য করলো ১৫ টি অক্সিজেন সিলেন্ডার পাবনা থেকে ফিরে আনতে

sporsonews24.net
সংবাদ কর্মীরা  বাধ্য করলো
১৫ টি অক্সিজেন সিলেন্ডার পাবনা থেকে ফিরে আনতে

সংবাদ কর্মীরা  বাধ্য করলো
১৫ টি অক্সিজেন সিলেন্ডার পাবনা থেকে ফিরে আনতে

বিশেষ প্রতিনিধি:

অবশেষে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফেরত পাঠানো হলো সেই ১৫ অক্সিজেন সিলিন্ডার। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১৭টি অক্সিজেন সিলিন্ডার পাবনা সিভিল সার্জন অফিসে পাঠানো নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা ঝড় ওঠে। এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসমা খানের তীব্র সমালোচনা করেন জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতাকর্মী ও সাধারণ মানুষ।

সমালোচনার মুখে অবশেষে গত বৃহস্পতিবার (৮ জুলাই) দুই দফায় ১৫টি অক্সিজেন সিলিন্ডার পাবনা সিভিল সার্জন অফিস থেকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফেরত পাঠানো হয়।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি নির্ভরযোগ্য সূত্র ১৫টি অক্সিজেন সিলিন্ডার ফেরত পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছে। সূত্র জানায়, মঙ্গলবার
(৬ জুলাই) রাতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসমা খান কাউকে কিছু না জানিয়ে ১৭টি অক্সিজেন সিলিন্ডার পাবনা সিভিল সার্জন অফিসে পাঠিয়ে দেন।

আসমা খান বলেন, পাবনায় স্বাস্থ্য সচিব স্যার আসবেন এ জন্য সিভিল সার্জনের নির্দেশনা অনুযায়ী হাসপাতালে থাকা ব্যবসায়ী জালাল উদ্দিন তুহিনের দেওয়া ২০টি অক্সিজেন সিলিন্ডার থেকে ১৭টি পাবনায় পাঠিয়ে দেই।

এদিকে পাবনা সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরী বলেন, পাবনায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে অক্সিজেন সিলিন্ডার গত মঙ্গলবার আনা হয়। বৃহস্পতিবার অক্সিজেন সিলিন্ডার ঈশ্বরদীতে ফেরত পাঠানো হয়েছে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিদিন পাল্লা দিয়ে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। বর্তমানে সেখানে ১২ জন করোনা আক্রান্ত রোগী ভর্তি রয়েছেন। বৃহস্পতিবারও ঈশ্বরদীতে ১৩৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ অবস্থায় ঈশ্বরদীর রোগীদের ঝুঁকিতে ফেলে গভীর রাতে অনুদানের অক্সিজেন সিলিন্ডার নিয়ে যাওয়ার ঘটনায় সাধারণ মানুষের নানা প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।উল্লেখ্য, গত এক সপ্তাহে ঈশ্বরদীতে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় এবং পাবনা জেলায় আক্রান্তের সংখ্যায় ঈশ্বরদী উপজেলা শীর্ষে থাকায় প্রতিদিনই অক্সিজেনের প্রয়োজন হচ্ছে। এমন দুঃসময়ে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য ২০টি অক্সিজেন সিলিন্ডার দান করেন আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক উপকমিটির সদস্য ও বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য জালাল উদ্দিন তুহিন।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর