শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

পাবনায় অপরাধীদের আতংক ইন্সপেক্টর আবুল কালাম |

Reporter Name / ৬৪২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
sporsonews24.net পাবনায় অপরাধীদের আতংক ইন্সপেক্টর আবুল কালাম |

পাবনায় অপরাধীদের আতংক ইন্সপেক্টর আবুল কালাম |

sporsonews24.net
পাবনায় অপরাধীদের আতংক ইন্সপেক্টর আবুল কালাম |

অপরাধীদের আতংক ইন্সপেক্টর আবুল কালাম
পাবনায় অপরাধীদের আতংক ইন্সপেক্টর আবুল কালাম

পাবনা সদরে চাঁদাবাজ, অবৈধ দেহ ব্যবসায়ী, চোর ও মাদক ব্যবসায়ীর এক আতংকের নাম সদর পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মো. আবুল কালাম। এরই মধ্যে একজন চেঞ্জ মেকারের ভূমিকায় অবর্তীণ হয়েছেন পুলিশের এ সদস্য।

চাঁদাবাজদের হাত থেকে রক্ষা করেছেন অসহায় অল্পবিস্তর আয়ের মানুষদের। পাবনা সদরে কয়েকটি পয়েন্টে প্রতিদিন ৫০/১০০ টাকা হরে প্রকাশ্যে দিবালোকে চাঁদাবাজি হত। বেপরোয়া চাঁদাবাজির কারণে বড় বাজারে যানজটের সৃষ্টি হতো। ভ্যান অটোবাইক চালকরা টাকা দিতে দেরি করলে চাঁদাবাজরা লাঠি দিয়ে পেটাতো চালকদের। কেড়ে নোয়া হতো গাড়ির চাবি। অসহায় চালকদের বোবা কান্নাই শুধু ছিলো শান্তনা।

২০১৯ সালের অক্টোবর মাসে পাবনা সদর পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর হিসেবে দায়িত্ব নেন আবুল কালাম। কর্মদিবসের শুরুতে তিনি চাপ ও বাধার প্রাচীর ভেঙে মানবিক পুলিশ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন।

চাঁদাবাজি, চুরি, ছিনতাই, ডাকাতি, ইভটিজিং, মাদক ব্যবসা ও জুয়া খেলা বন্ধ, চোরাই হোন্ডা উদ্ধারসহ চোর চক্রের সদস্য গ্রেফতার, দ্রুত সময়ে হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার ও পাবনায় দেহব্যবসাসহ নানান অপকর্ম বন্ধ করার জন্য অক্লান্ত পরিশ্রম করে চলেছেন।

শহরের ভ্যানচালক মতিন, টলিচালক মুতাই, অটোচালক সিদ্দিক ও রাহিমসহ আরো অনেকে বলেন, “পাবনার ইন্সপেক্টর মনে হয় ভালো মানুষ। আমাদের গাড়ির সামনে কেউ লাঠি নিয়ে আসে না। সামনে দাঁড়ায় না। টেকা চায় না। এর আগে কতবার আমরা তাদের হাতে মার খেয়েছি কোন বিচার পায়নি। আঙ্গুল ফুলে কলা গাছ হওয়া চাঁদাবাজদের বাড়া ভাতে ছায় দিলেন সদর পুলিশের কালাম ভাই।”







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর