শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

অগ্রশর ঈশ্বরদী

Reporter Name / ৫৩৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
sporsonews24.net অগ্রশর ঈশ্বরদী

পোলাও, মাংস,সবজি-ডাল, কলা-কমলাসহ পুষ্টিকর খাবার এবং ফলমূল…!

‘অগ্রসর ঈশ্বরদী’র উদ্যোগে গরীব-নিরন্ন মানুষের জন্য রোববার ০৮ আগষ্টের আয়োজন ছিল পোলাও, মুরগীর মাংস সবজি-ডাল, কলা-কমলাসহ রান্না করা খাবার। রাত সাড়ে আটটায় ঈশ্বরদী রেল স্টেশন বুকিং কাউন্টার চত্বরে শিশুসহ ২০৫ জন গরীব-নিরন্ন মানুষের হাতে তুলে দেওয়া হয় খাবার।

উন্নতমানের পুষ্টিকর এসব খাবারের আয়োজনে ব্যক্তিগত ভাবে আর্থিক সহযোগিতা করেন ঈশ্বরদীর সন্তান আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটি এবং বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় সদস্য জালাল উদ্দিন তুহিন। এ আয়োজনে প্রধান ব্যক্তিত্ব হিসেবে উপস্থিত ছিলেন ‘অগ্রসর ঈশ্বরদী’র পরম বন্ধু করোনার সম্মুখসারির যোদ্ধা ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস। শুরুতে তারা সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্য দেন।

এ অনুষ্ঠানে বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের কর্মকর্তা রাশেদুল ইসলাম মিলন ও ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক ভিপি ইমরুল কায়েস দারা উপস্থিত ছিলেন। এছাড়া অগ্রসর সদস্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক খোন্দকার মাহাবুবুল হক দুদু, ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক ভিপি আসাদুর রহমান বিরু, দৈনিক বীর বাংলা সম্পাদক ওহিদুজ্জামান টিপু, লক্ষীকুন্ডা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনিসুল হক মোল্লা, অনলাইন প্রেসক্লাব সভাপতি, রিফাজ বিশ্বাস লালন, রেলওয়ে পোষ্য সোসাইটি পাকশী বিভাগীয় সভাপতি মোস্তাফিজুর রহমান লিটন, ব্যবসায়ী শহিদুল ইসলাম মন্ডল, নায়েব আলী, মোক্তার, সাংবাদিক সালাউদ্দিন আহমেদ, অগ্রসরের শুভাকাঙ্ক্ষী রোহানিসহ অনেকে….।

sporsonews24.net
অগ্রশর ঈশ্বরদী







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর