শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ধর্ষন মামলার ২ জন আসামী গ্রেফতার।

Reporter Name / ৬২৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
sporsonews24.net ধর্ষন ২ জন আসামী গ্রেফতার।

ধর্ষন  মামলার ২ জন আসামী গ্রেফতার।

র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, ধর্ষন, অপহরণ, জঙ্গী দমন, ছিনতাই, চাঁদাবাজী, মাদকদ্রব্য উদ্ধার, চুরি ও চোরাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দুঃষ্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে এবং র‌্যাব-১২ এর আওতাধীন এলাকাগুলিতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষণিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতিমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। এছাড়া বর্তমানে দেশের সাম্প্রতিক জঙ্গিবাদ উত্থানরোধে র‌্যাব তার আভিযানিক কার্যক্রম আরো জোরদার করেছে।

সেই ধারাবাহিকতায় ১০ আগস্ট ২০২১ তারিখ রাত্রী ০৮.৪৫ ঘটিকার সময় র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা, র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল তথ্য প্রযুক্তির সহয়তায় ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার কিশোর রায় এর নেতৃত্বে পাবনা জেলার সদর থানধীন পয়দা সাকিন হইতে পাবনা জেলার আটঘরিয়া থানায় মামলা নং- ০১, তারিখ ১১/০৮/২০২১ খ্রিঃ, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী ২০০৩) এর ৭/৩০/৯/(১); এজাহার নামীয় ০১ নং ধর্ষণকারী আসামী ১। মোঃ আশরাফুল আলম (২২), পিতা- মোঃ আক্কাস আলী সরদার, সাং- পয়দা, থেকে তার সহযোগী ২। মোঃ আক্কাস আলী সরদার (৪৭), পিতা- মৃত আরজান আলী সরদার, সাং- পয়দা থেকে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ঘটনার বিবরণে জানা যায় উক্ত মামলার বাদীনী মোছাঃ রাজিয়া সুলতানা এর কন্যা মোছাঃ রাবেয়া আক্তার রিতু (১৩) নবম শ্রেনীতে পড়–া শুনা করে। স্কুলে যাতাযাতের সময় এলাকার মোঃ আশরাফুল আলম (২২), পিতা- মোঃ আক্কাস আলী সরদার, সাং- পয়দা, জেলা- পাবনা। তার কন্যাকে বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে উত্যক্ত করিত ও কু প্রস্তাব দিত। গত ইং ০৩ আগস্ট ২০২১ তারিখ সকাল অনুমান ০৮.৩০ ঘটিকার সময় উক্ত মামলার বাদীর কন্যা কোর্চিং সেন্টারে প্রাইভেট পড়া শেষে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে ফাকা জায়গায় উক্ত ভিকটিম পৌঁছিলে মামলার ০১ নং আসামী মোঃ আশরাফুল আলম (২২) উক্ত কন্যাকে অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে তাকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক একাধিকবার ধর্ষন করে। এবং প্রকাশ করে যে, এই ঘটনা অন্য কাউকে বলিলে সে ও তার পরিবারের লোকজনের বড় ধরণের ক্ষতি করবে। এই ঘটনার প্রেক্ষিতে পাবনা আটঘরিয়া থানায় একটি মামলা রুজু করা হয়।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর