শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ইমন হত্যার রহস্য উদঘাটন।

Reporter Name / ৫৯০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
sporsonews24.net হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার।

ইমন হত্যার রহস্য উদঘাটন।

sporsonews24.net
ইমন হত্যার রহস্য উদঘাটন।

পাবনা চাটমোহর উপজেলায় স্কুলছাত্র ইমন হোসেন (১৭) হত্যার মূল রহস্য উদঘাটনসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পাবনা জেলা পুলিশ সুপার (এসপি) মো. মহিবুল ইসলাম খান।

গ্রেপ্তারকৃত পাঁচজন হলেন চাটমোহর মির্জাপুর এলাকার নুরুজ্জামান মণ্ডল (৩৪), হৃদয় (১৯) মো. সেলিম (১৯), মো. হুমায়ুন কবির টুটুল ও রাকিবুল (১৯)।

সম্মেলনে পুলিশ সুপার মো. মহিবুল ইসলাম খান জানান, গত ১৮ আগস্ট রাতে ইমন হোসেন নামের এক স্কুলছাত্রকে (সিএনজিচালক) হত্যা করে দুস্কৃতকারীরা। এ ঘটনায় ১৯ আগস্ট ইমনের বাবা জাকিরুল ইসলাম বাদী হয়ে চাটমোহর থানায় ছেলে নিখোঁজের একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের ১৮ ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাটন করে পুলিশ। ইমন নিখোঁজের দুদিন পরে স্থানীয় দারাপপুর (ভাঙ্গা ব্রিজের) কাছে ডোবা থেকে ইমনের মরদেহ উদ্ধার করা হয়।

এই হত্যাকাণ্ডের অভিযোগের ভিত্তিতে তদন্তকারী পুলিশের দল চাটমোহরের মান্নান নগরে যান। সেখানে গিয়ে স্থানীয়দের মাধ্যমে জানতে পারে ঘটনার দিনে ওই অটোরিকশায় চারজন যাত্রী বেশে উঠেছিলেন। পরে নির্জন স্থানে নিয়ে গিয়ে ইমনকে হত্যা করে তার সিএনজিচালিত অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায় হত্যাকারীরা। স্থানীয়দের সূত্র ধরে এক হত্যাকারীকে শনাক্ত করে পুলিশ। এর পরেই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যার মূল পরিকল্পনাকারীসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। আর ছিনতাইকৃত অটোরিকশাটি পার্শ্ববর্তী সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত পাঁচ আসামি আদালতের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির দিয়েছেন। এরপর তাদের ইতোমধ্যে কারাগারে পাঠানো হয়েছে।

জেলা পুলিশ সুপারের নির্দেশে এই অভিযানের নেতৃত্ব দিয়েছেন, অতিরিক্ত পুলিশ সুপার স্নিন্ধা আখতার, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, সহকারী পুলিশ সুপার (এএসপি) সজিব শাহরীন ও সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ আনোয়ার হোসেনসহ থানা পুলিশের সদস্যরা।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর