শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

৭ ডাকাত গ্রেফতার

Reporter Name / ৬১৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
sporsonews24.net ৭ ডাকাত গ্রেফতার

৭ ডাকাত গ্রেফতার

sporsonews24.net
৭ ডাকাত গ্রেফতার

পাবনার মালঞ্চী বাজারে ডাকাতির ৩৬ ঘন্টার মধ্যে চাঞ্চল্যকর সংঘটিত ডাকাতি মামলার রহস্য উদঘাটন, ডাকাত দলের ০৭ জন সদস্য গ্রেফতার ও ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র ও লুন্ঠিত মালামাল উদ্ধার করেছে পাবনা পলিশ।

পাবনা জেলা পলিশ সূত্রে জানা যায়, সদর থানাধীন মালঞ্চী বাজারে গত ইং-২৪ আগষ্ট রাত্রী অনুমানিক-০১.০০ ঘটিকায় বাজারের নাইট গার্ডদের বেঁধে রেখে ডাকাত দল পর পর ০৪টি দোকানের তালা ভেঙ্গে নগদ টাকা, স্বর্নালংকার, ফ্রিজ, টেলিভিশন, মোবাইল ফোন সহ প্রায় ১৬ লক্ষ টাকার মালামাল লুন্ঠন করে নিয়ে যায়। এ ব্যাপারে পাবনা সদর থানায় ওই দিনই ধারা-৩৯৫/৩৯৭ (পেনাল কোড) মামলা দায়ের করে ক্ষতিগ্রস্তরা।

পুলিশ সুপার, জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম খান,বিপিএম, পাবনার নির্দেশনা ও প্রত্যক্ষ তত্ত্বাবধানে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) জনাব মোঃ মাসুদ আলম এর নেতৃত্বে অতিঃ পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব রোকনুজ্জামান সরকার, পাবনা সদর থানার অফিসার ইনচার্জ, আমিনুল ইসলাম ও এসআই(নিঃ) অসিত কুমার বসাক সহ জেলা গোয়েন্দা শাখার একটি চৌকশ টিম একযোগে পাবনা, সিরাজগঞ্জ, গাজীপুর ও ঢাকা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ডাকাত সর্দার মোঃ আমিরুল ইসলাম সহ ডাকাত দলের ০৭ জন সদস্যকে গ্রেফতার করেন এবং তাদের দেওয়া তথ্য মতে অভিযান পরিচালনা করে সিরাজগঞ্জের শাহাজাদপুর, বেলকুচি এবং গাজীপুর থানা এলাকা হতে ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ ও সিএনজি আটক করে এবং লুন্ঠিত মালামাল উদ্ধার করে। এ সময় ডাকাত দলের সক্রিয় সদস্য মাহাতাব এর দেখানো মতে তার নিজ বাড়ি থেকে দুইটি তাজা গুলি সহ একটি শাটারগান উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ডাকাতরা হল মোঃ আমিরুল ইসলাম (৩৯), পিতা-নজাব আলী, সাং-চর দুরগাগরাখালী, থানা-বেলকুচী, জেলা-সিরাজগঞ্জ তার বিরুদ্ধে ০২টি ডাকাতি, ০২টি চুরি সহ মোট ৫টি মামলা, মোঃ মাহাতাব মৃধা (২৬), পিতা-বিল্লাল মৃধা, সাং-হায়দারপুর, থানা-আটঘরিয়া, জেলা-পাবনা তার বিরুদ্ধে ০২টি ডাকাতি মামলা মোঃ ছাদেক (৫২), পিতা-মৃত কানচু সাং-রুপপুর, থানা-শাহাজাদপুর, জেলা-সিরাজগঞ্জ তার বিরুদ্ধে ০৪টি ডাকাতি, ০৩টি চুরি সহ মোট ৭টি মামলা,মোঃ এরশাদ রাজা গোলজার (৪২), পিতা-মৃত ওসমান সরদার, সাং-পোতাজিয়া,থানা-শাহাজাদপুর, জেলা-সিরাজগঞ্জ তার বিরুদ্ধে ০৪টি ডাকাতি, ০১ ০২টি অস্ত্র সহ মোট ০৮টি মামলা, মোঃ দুলাল ফকির (২৬), পিতা-মোঃ তোরাব আলী, সাং-পয়দা রহিমপুর, থানা-পাবনা সদর, জেলা-পাবনা। মোঃ ফজল আলী (২২), পিতা-মোঃ সিরাজ আলী, সাং-চর দুরগাগরাখালী, থানা-বেলকুচী, জেলা-সিরাজগঞ্জ। মোঃ রাজু আহম্মেদ রঞ্জ(৪৩), পিতা-মৃত আব্দুল আজিজ মাষ্টার, সাং-কান্দাপাড়া, থানা-বেলকুচী, জেলা-সিরাজগঞ্জ তার বিরুদ্ধে ০২টি ডাকাতি, ০৩টি চুরি সহ মোট ০৫টি মামলা রয়েছে। আটককৃত ডাকাতদের নিকট থেকে একটি শাটারগান ও দুই রাউন্ড তাজা গুলি,ডাকাতি কাজে ব্যবহৃত একটি নীল রংয়ের মিনিট্রাক, একটি সবুজ রংয়ের সিএনজি, ১৩ টি লুণ্ঠিত ফ্রিজ,৫টি লুন্ঠিত এলইডি টেলিভিশ,৫ টি লুন্ঠিত মোবাইল ফোন, ডাকাতি মালামাল বিক্রয়ালদ্ধ টাকা সর্বমোট-৭৯৮০৫/-টাকা, তালা এবং সাটার ভাঙ্গার কাজে ব্যবহৃত কাটার মেশিন এবং হাসুয়াসহ বিভিন্ন ধরনের যন্ত্রপাতি, ডাকাতদের ব্যবহুত ১০ টি মোবাইল লুন্ঠিত হওয়া ৪০ টি স্ক্রাচ কার্ড এবং ৩টি এমবি কার্ড উদ্ধার করে পুলিশ।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর