শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

মোটর সাইকেল কেড়ে নিল ৩ টি প্রান

Reporter Name / ৫৮১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
Sporsonews24.net ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

মোটর সাইকেল কেড়ে নিল ৩ টি প্রান

Sporsonews24.net
ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায়
নিহত ৩

ঈশ্বরদীতে মোটরসাইকেল নিয়ে পাল্লা দিতে গিয়ে তিন যুবক নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার জয়নগর শিমুলতলা এলাকার আইকে রোডে খাইরুল ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঈশ্বরদী শহর থেকে দ্রুতগতিতে দুটি মোটরসাইকেলে পাল্লা দিয়ে যাচ্ছিলেন তিন যুবক। পথে বিপরীত দিক থেকে আসা রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্পের কাজে নিযুক্ত একটি হাইস মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেল দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিন মোটরসাইকেল আরোহী সেখানেই নিহত হন। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তিন জনকেই মৃত ঘোষণা করেন।
রাত সাড়ে ১০টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- রূপপুর গ্রামের স্বর্ণকলি বিদ্যাসদন সংলগ্ন এলাকার মো. লালনের ছেলে ইব্রাহিম হোসেন (১৯) এবং একই এলাকার জহুরুল ইসলামের ছেলে মো. জয় (২০)।
ঘটনাস্থলে থাকা ঈশ্বরদী আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক শহীদুল ইসলাম বলেন, নিহত দুইজনের পরিবারকে খবর দেওয়া হয়েছে। অন্যজনের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর