শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রার্থী ঘোষণা উপলক্ষে সংবাদ সম্মেলন

Reporter Name / ৬০১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন

ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে
প্রার্থী ঘোষণা উপলক্ষে সংবাদ সম্মেলন

sporsonews24.net
ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে
প্রার্থী ঘোষণা উপলক্ষে সংবাদ সম্মেলন

ঈশ্বরদী প্রতিনিধিঃদীর্ঘ ৭ বছর পর আগামী ২৯ সেপ্টেম্বর ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের
ত্রি -বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।
আজ ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর ১২ টায়
প্রায়ত সাবেক সফল ভূমি মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ভাষা সৈনিক শামসুর রহমান শরিফের বাড়িতে উপজেলা, পৌর ও সকল ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনের মূল বিষয় ছিলো উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকের প্রার্থী ঘোষণা।

এতে বক্তব্য রাখেন ঈশ্বরদী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ভূমি মন্ত্রীর সহধর্মীনী কামরুন্নাহার শরীফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, বাংলাদেশ আওয়ামী লীগ কৃষি ও সমবায় (উপ-কমিটি)’র সদস্য ও সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম লিটন, বাংলাদেশ আওয়ামী লীগ শিল্প ও বানিজ্য বিষয়ক (উপ-কমিটি)’র সদস্য ও সাবেক ভূমি মন্ত্রীর সুযোগ্য পুত্র সাকিবুর রহমান শরিফ কনক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদুল ইসলাম, ইঞ্জিনিয়ার কবিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল হক পুনো, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিল্প ও বণিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাচ্চু, সাহাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকাল সরদার, সাধারণ সম্পাদক আতিয়ার রহমান ভোলা, মুলাডুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম মালিথা, সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নায়েক কাদের প্রমূখ।

আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা পৌরসভার প্যানেল মেয়র আবুল হাসেম, কাউন্সিলর আমিনুর রহমান, জেলা কৃষক লীগের অন্যতম নেতা ও সাবেক ভিপি আসাদুর রহমান বীরু, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি শিরান শরীফ তমাল, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি, সাধারণ সম্পাদক সুমন দাস প্রমূখ।

সংবাদ সম্মেলনে কামরুন্নাহার শরীফ ঈশ্বরদী উপজেলা ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে ঈশ্বরদী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইছাহক আলী মালিথা ও সাধারণ সম্পাদক পদে বাংলাদেশ আওয়ামী লীগ শিল্প ও বানিজ্য বিষয়ক (উপ-কমিটি)’র সদস্য ও সাবেক ভূমি মন্ত্রীর সুযোগ্য পুত্র সাকিবুর রহমান শরিফ কনকের নাম ঘোষণা করেন।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর