শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

দীর্ঘ সাত বছর পর কড়া পুলিশি নিরাপত্তার মধ্যেদিয়ে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন

Reporter Name / ৫৫৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

দীর্ঘ সাত বছর পর কড়া পুলিশি নিরাপত্তার মধ্যেদিয়ে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন

ঈশ্বরদী প্রতিনিধিঃ
দীর্ঘ সাত বছর পর পর কড়া পুলিশি নিরাপত্তার মধ্যেদিয়ে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত।
আজ দুপুর ১২ টায় ঈশ্বরদী আলহাজ্ব টেক্সটাইল মিল উচ্চ বিদ্যালয়ের মাঠে পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল আনুষ্ঠানিক ভাবে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করে।
সম্মেলনের শুরুতে প্রায়ত সাবেক ভূমি মন্ত্রী শামসুর রহমান শরিফ, সাবেক প্রায়ত সাংসদ মহিউদ্দিন আহম্মেদ ও প্রবীণ আওয়ামী লীগ নেতা ঈশ্বরদী পৌর সবার প্রথম প্রশাসক ফকির মোহম্মদ নূরুল ইসলামের রুহের মাগফেরাত কামনা করে ১ মিনিট দাড়িয়ে নিরবতা পালন করে।
ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ আব্দুর রহমান।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,ঈশ্বরদীর মানুষ বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও আওয়ামী লীগকে ভালোবাসে বলেই ঈশ্বরদীতে বার বার নৌকা জয়লাভ করে। । তিনি বলেন বি এন পি জামাতের নেতাকর্মীরা নানা প্রকার ষড়যন্ত্রে লিপ্ত, আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ সকল অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে ষড়যন্ত্র মোকাবেলার জন্য প্রস্তুত থাকতে বলেছেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন
বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির
রাজশাহী বিভাগের দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল,
বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির
স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা,
বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য জনাবা আকতান জাহান,
বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মেরিনা জাহান কবিতা,
বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল আওয়াল শামিম, পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শামসুল হক টুকু এম পি, পাবনা ৪ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস,
পাবনা ৩ আসনে সাংসদ আলহাজ্ব মকবুল হোসেন
পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এম পি পবনা ৫,রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, পাবনা ৩ আসনের সাংসদ আহম্মেদ ফিরোজ সংরক্ষিত মহিলা আসনের সাংসদ নাদিরা ইয়াসমিন জলি।
সম্মেলনে আলোচনা পর্ব পরিচালনা করেন পাবনা জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার সৈয়দ আলী জীরু ও ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফরিদুল ইসলাম।
দ্বিতীয় অধিবেশনে কমিটি গঠনের ব্যাপারে নেতৃবৃন্দ বলেন, সমঝোতার ভিত্তিতে কমিটি গঠন করা সম্ভব না হলে কাউন্সিলরদের গোপন ভোটের মাধ্যমে শান্তিপূর্ণ ভবে কমিটি গঠন করা হবে।

সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ইতোমধ্যে দুটি প্যানেল বিভিন্ন ইউনিয়নে সকাল থেকে রাত পর্যন্ত সম্মেলনের কাউন্সিলরদের কাছে ভোট চেয়েছে।
বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস সভাপতি ও সাবেক পৌর মেয়র পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু সাধারণ সম্পাদক পদপ্রার্থী অপর প্যানেলে বর্তমান পৌর মেয়র পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা সভাপতি ও সাবেকন ভূমি মন্ত্রী শামসুর রহমান শরিফের পুত্র সাকিবুর রহমান শরিফ কনক সাধারণ সম্পাদক পদপ্রার্থী।
এ সংবাদ লেখা পর্যন্ত কমিটি গঠনের জন্য ভোট গ্রহন চলছে।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর