শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

নির্বাচনি পরবর্তী সহিংসতা গুলিবিদ্ধসহ আহত অনেকেই।

Reporter Name / ৪৮২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

নির্বাচনি পরবর্তী সহিংসতা গুলিবিদ্ধসহ আহত অনেকেই।

sporsonews24.net
নির্বাচনি পরবর্তী সহিংসতা গুলিবিদ্ধসহ আহত অনেকেই।

ঈশ্বরদীতে ইউনিয়ন পরিষদের নির্বাচন-পরবর্তী সহিংসতায় বিজয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ-গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুলিবিদ্ধসহ আহত অনেকেই হয়েছে।
গতকাল রাত ৯.৩০মিনিটের সময় চর কুড়ুলিয়ার নছিরের ঘাটে বসে থাকা অবস্থায় অতর্কিত অবস্থায় হামলা চালায় সন্ত্রাসীরা। তাদের মধ্যে একজন গুলিবিদ্ধ এবং কয়েকজন আহত হয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনকে পাবনা সদর হসপিটালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে
গুরুতর অবস্থায় ঢাকায় স্থানান্তর করেন। এবং কয়েকজনকে পাবনা সদরে ভর্তি করেছেন। আহত হয় অনেকেই তার মধ্যে দুজন গুরুতর আহত, কয়েক জন পাবনা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। আলম মালিতা এবং নাছিমা গুরুত্ব আহত অবস্থায় ঢাকাতে স্থানান্তর করা হয়েছে প্রত্যক্ষদর্শী তার চাচাতো ভাই সাগর জানান নছিরের ঘাটে বসেছিল সবাই, অতর্কিত ভাবে হোন্ডা নিয়ে ২০/৩০জন এসে গুলি সহ রামদা দিয়ে কোপাতে থাকে,কুপিয়ে জখম করে তাড়া দ্রুত পালিয়ে যাই। আহতের চাচাতো ভাই সাগর জানান তরিকুল এবং আসাদুল মেম্বারের লোকজন এসে অতর্কিতভাবে এ হামলা চালায়।

আহতদের ভাই সাগর  আরও জানান ৮ নম্বর এবং ৯নম্বর ওয়ার্ডের নির্বাচিত মেম্বার তরিকুল এবং আসাদুলের সন্ত্রাসী বাহিনী অতর্কিত হামলা চালিয়ে আমাদেরকে গুরুতর আহত করে দ্রুত পালিয়ে যায়। গুরুতর অবস্থায় তাদেরকে পাবনা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে ঢাকা নেয়ার পরামর্শ দেন। মো: আলম মালিথা পিতা-নুর মালিথা, নাসিমা আক্তার পিতা বাক্কার জোয়াদ্দার।

আহতরা হলেন বাঁশেরবাঁধা এলাকার চরকুড়ুলিয়া গ্রামের নুরুল মালিথার ছেলে আলম মালিথা(৫০), চরকুড়ুলিয়া গ্রামের জামাল হোসেনের ছেলে জনি ইসলাম (২৮), চরকুড়ুলিয়া গ্রামের আব্দুল বারেকের ছেলে মামুন হোসেন (৩০), শাহ জামাল (৩৬), শফি ঘোষ (৪০)।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, রাতে লক্ষীকুন্ডা ইউনিয়নের বিজয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধসহ অনেকে আহত হয়েছে। এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। কেউ অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফিরোজ কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর