শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

মিথ্যা  ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের প্রতিবাদে  সংবাদ সম্মেলেন করেছে যুবদলের নেতাকর্মীরা।

Reporter Name / ৪৪৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

মিথ্যা  ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের প্রতিবাদে  সংবাদ সম্মেলেন করেছে যুবদলের নেতাকর্মীরা।

 

 

ঈশ্বরদী পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েল, যুগ্ন আহবায়ক রাশেদুল ইসলাম রিপন ও উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক মাহামুদ হাসান সোনামনিকে সন্ত্রাসী আঙ্খায়িত করে মিথ্যা সংবাদ সম্মেলন ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলেন করেছে যুবদলের নেতাকর্মীরা।

গতকাল শনিবার (১৫ জানুয়ারি) শহরের পশ্চিমটেংরী ব্রাদাস ক্লাব মিলনায়তনে ঈশ্বরদী উপজেলা ও পৌর যুবদল এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন উপজেলা যুবদলের ‍যুগ্ম আহবায়ক মোঃ এনামুল হোসেন আতিয়ার।

তিনি বলেন, বৃহস্পতিবার ঈশ্বরদী উপজেলা ‍যুবদলের আহবায়ক সুলতান আলী বিশ্বাস টনিকে কে বা কারা আঘাত করেছে তা আমাদের জানা নেই। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ ঘটনাকে কেন্দ্র করে একটি কুচক্রী মহল অপরাজনীতির খেলায় মেতে উঠেছে এবং জনৈক রফিকুল ইসলাম নয়ন ব্যক্তিগত উদ্যোগে একটি সংবাদ সম্মেলন করেছে। এতে তিনি পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েল, যুগ্ম আহবায়ক রাশেদুল ইসলাম রিপন ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সোনা মনিকে সন্ত্রাসী হিসেবে উল্লেখ করেছেন। আমরা তার মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা, ঘৃণা ও প্রতিবাদ জানাচ্ছি।

এনামুল হক আতিয়ার বলেন, দীর্ঘ ১৪ বছর যাবত অবৈধভোটার বিহীন সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম এবং জাতীয় সকল কর্মসূচী সফলভাবে পালন করেছে জাকারিয়া পিন্টুর নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা। এদের মধ্যে সকল কর্মসূচী সফলভাবে পালন করতে অগ্রণী ভূমিকা রেখেছেন জাকির হোসেন জুয়েল, রাশেদুল ইসলাম রিপন ও মাহামুদ হাসান সোনামনি। এজন্য তাদের ২০/২৫ টি মামলা মাথায় নিয়ে আদালতে প্রতিনিয়ত আদালতে হাজিরা দিতে হচ্ছে। দলের এ সকল নিবেদিত প্রাণ নেতাকর্মীদের সন্ত্রাসী আখ্যায়িত করা দলের মধ্যে একটি গভীর ষড়যন্ত্রের অংশ বলে আমরা মনে করছি। একই সঙ্গে নেতাকর্মীদেরকে হীন রাজনৈতিক উদ্দেশ্যে সন্ত্রাসী হিসেবে আখ্যায়িত করা এবং দলের ভাবমূর্তি ক্ষুন্ন করাকে আমরা তীব্র নিন্দা জানিয়ে আগামী ২৪ ঘন্টার মধ্যে লিখিতভাবে এবং পত্রিকার মাধ্যমে রফিকুল ইসলাম নয়নকে ক্ষমা চাওয়ার আহবান জানাচ্ছি। অন্যথায় সকল দায়দায়িত্ব রফিকুল ইসলাম নয়নকে বহন করতে হবে।

এদিকে পৌর যুবদলের আহবায়ক সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, টনি বিশ্বাসের ওপর হামলার ঘটনায় আমাকে দায়ী করার হয়েছে। এতে আমি অবাক হয়নি। কারণ তিনি একজন নেতাকে খুশি করতে এরচেয়েও বেশি কিছু বলতে পারেন। তবে আমি এটুুকু বলতে পারি এ ঘটনার সঙ্গে ঈশ্বরদী যুবদলের কোন নেতাকর্মী জড়িত নয়।
এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক আহসান হাবীব ,পৌর বিএনপির যুগ্ন আহবায়ক এসএম ফজলুর রহমান, সদস্য সচিব বিষ্ট সরকার, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আতাউর রহমান পাতা, আমিনুর রহমান স্বপন, সামসুদ্দোহা পিপ্পু, ইলিয়াস হোসেন এলবাস, আশিকুর রহমান নান্নু, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাজ্বী খায়রুল ইসলাম, জাহাঙ্গীর খান, আব্দুর সাত্তার বিশ্বাস, আক্কাস আলী খান, সাহাব উদ্দিন সেন্টু সরদার,পৌর বিএনপির সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন আলম, বীর মুক্তিযোদ্ধা ডাঃ নুরুল ইসলাম, পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েল, সদস্য সচিব এমকেএম সাজেদুজ্জামান জিতু, এসময় আরও উপস্থিত ছিলেন,পৌর বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, আজিজুল হক, আলহাজ্ব সিরাজুল ইসলাম কিরণ, খোরশেদ আলম দিপু, ইবনুল হোসেন পবন, রেল শ্রমিকদল নেতা নুর ছালাম, মোঃ ছবি মন্ডল, উপজেলা বিএনপি নেতা আবু তালেব ফকির,রঞ্জু মেম্বার,বিপ্লব মেম্বার, জাহাঙ্গীর হোসেন মেম্বার, সদ্য ছলিমপুর ইউনিয়ন নির্বাচনে বিজয়ী স্বপন মেম্বার, মহির উদ্দীন মেম্বার, সদস্য কেএম গাফফার, মনিরুজ্জামান টুটুল, জাহাঙ্গীর আলম, আশরাফুল ইসলাম দিপু, রফিকুল ইসলাম, ইদ্রিস আলী, জুয়েল হোসেন, সাবেক সভাপতি রায়হানুল ইসলাম খান বাবু, কহি সরদার মোঃ শাহীন,সোহেল খান, পৌর বিএনপি নেতা আবু সাইদ লিটন, আবুবকর সিদ্দিক বেল্টু, হাছান আলী, আশরাফুজ্জামান আশা, সালাউদ্দিন আহমেদ, ওয়াহেদ মুরাদ, রবিউল ইসলাম রবি।
পৌর যুবদলের সাবেক সহসভাপতি আক্তার হোসেন নিফা,যুগ্ন আহবায়ক রাশেদুল ইসলাম রিপন, আবু সাইদ উজ্জ্বল, শামিম আক্তার রতন, রেজাউল হক মুকুল,
উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আক্তার হোসেন রাজু, হিরক সরদার, মুহিদুল ইসলাম, মাহমুদ হাসান সোনামনি, আনোয়ার হোসেন, ওয়াহিদুজ্জামান নুর, সদস্য মতিয়ার রহমান, ফিরোজ, মোতালেব হোসেন খোকন, মোরশেদ, হেলাল উদ্দিন, ইশারত, রাসেল, হাবিবুর রহমান চেরু, আনোয়ারুল ইসলাম, নুরছালামসহ সদস্যবৃন্দ। যুবদলের আহবায়ক শরিফুজ্জান বাবু, যুগ্ম আহবায়ক আতিয়ার রহমান, পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক মামুনুর রশীদ নান্টু, আওয়াল কবির,মনিরুজ্জামান কল্লোল, রুমন আলী, সদস্য সচিব মাহমুদুর রহমান জুয়েল, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক শরিফুল ইসলাম শরিফ, সদস্য সচিব মেহেদি হাসান মেহেদী, পৌর ছাত্রদলের প্রস্তাবিত আহবায়ক কমিটির আহবায়ক নাজমুল হাসান রিসাদ, সদস্য সচিব সরওয়ার জাহান শিশির, উপজেলা ছাত্রদলের প্রস্তাবিত আহবায়ক কমিটির আহবায়ক মোঃ সাগর হোসেন রনি, সদস্য সচিব আক্তার ইমাম টনি, যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান আয়নাল, মোঃ ইব্রাহিম হোসেন,কলেজ ছাত্রদলের প্রস্তাবিত কমিটির আহবায়ক মাহমুদুল ইসলাম শাওন, সদস্য সচিব এমেল হোসেন প্রমুখ। এছাড়াও বিএনপি, যুবদল, সেচ্ছাসেবক দল, ছাত্রদলের নেতাকর্মীও সমর্থক উপস্থিত ছিলেন।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর