শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

২ রুশ নাগরিকের মৃত্যু

Reporter Name / ৪২৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
sporsonews24.net সড়ক দুর্ঘটনায় ১ ব্যাক্তির মৃত্যু

২ রুশ নাগরিকের মৃত্যু

আজ ভোরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদের মরদেহ দুটি উদ্ধার করেছে ঈশ্বরদী থানাই  পুলিশ।

শুক্রবার দিবাগত রাত ২টা থেকে ৩টার মধ্যে রূপপুরে বিদেশিদের জন্য নির্মিত সাহাপুরের নতুনহাট ‘গ্রিনসিটি আবাসিক প্রকল্পের বহুতল ভবনের ভেতরে এই মৃত্যুর ঘটনা ঘটে।

পুলিশ বলছে, মৃত দুই রুশ নাগরিকের মধ্যে একজন মদ্যপ অবস্থায় সিঁড়ি থেকে পড়ে ও অপরজন হূদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

ঈশ্বরদী থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মো: মেহেদী মাছুম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের ট্রেস্ট রোসেম (Trest Rosem) নামে রুশ সাব-ঠিকাদারি প্রতিষ্ঠানের মেকানিক্যাল ইঞ্জিনিয়ার রুশ নাগরিক চুকিন পাভেল (৫৯) হার্ড আটাকে অসুস্থ হয়ে পড়েন। দ্রুত তাঁকে গ্রিনসিটি আবাসিক থেকে ঈশ্বরদী উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্স আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপরদিকে রাত ২টার দিকে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পের এস এম ইউ-১ নামে আরেকটি সাব-ঠিকাদারি প্রতিষ্ঠানের ইন্সটলার ও রুশ নাগরিক তলমাসেফ ভাইয়াসেলভের (৫৯) গ্রিনসিটির ১২ নম্বর আবাসিক ভবনের ১৩ তলার ১৩১ নম্বর ফ্লাটে বসবাস করেন। রাতে তিনি ১৪ তলা থেকে সিঁড়ি বেয়ে নামার সময় নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা। তিনি মদ্যপ অবস্থায় হাঁটার সময় হঠাৎ সিঁড়ি থেকে পড়ে অজ্ঞান হন। পরে কোম্পানির নিজস্ব ডাক্তার তাঁকে মৃত দেখতে পান।  আই মেহেদী মাছুম বলেন, দু’জনের মধ্যে এক রুশ নাগরিক মদ্যপ অবস্থায় ও অপরজন হৃদরোগে মারা গেছেন বলে জেনেছি।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ময়না তদন্ত শেষে লাশ দূতাবাসের মাধ্যমে নিজ দেশে পাঠানোর ব্যবস্থা করা হবে।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর