শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে বিএনপি’র প্রস্তুতি ও আলোচনা সভা।

Reporter Name / ৪০১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে বিএনপি’র প্রস্তুতি ও আলোচনা সভা।

গতকাল ঈশ্বরদী রেল গেটের জাকারিয়া পিন্টু কার্যালয়ে যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদল, উপজেলা ও পৌরশাখার আয়োজনে প্রস্তুতি সভার ও অালোচনার আয়োজন করা হয়।২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে পৌর বিএনপি’র আহবায়ক সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ঈশ্বরদী পৌরযুবদলের কান্ডারী আহ্বায়ক জাকির হোসেন জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠান টি পরিচালিত হয়। ঈশ্বরদীতে বিএনপি’র কার্যালয় সকাল ৮.৩০এ জাতীয় পতাকা উত্তোলন এবং ৯.৩০ এ র্যালির আয়োজন করা হয়েছে।

ঈশ্বরদী উপজেলা বিএনপির সদস্য সচিব ও সাবেক ছাত্রনেতা জাকারিয়া পিন্টুর সার্বিক সহযোগিতায় ও ঈশ্বরদী পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েলের সভাপতিত্বে বক্তব্য রাখেন ঈশ্বরদ উপজেলা বিএনপির আহবায়ক আহসান হাবীব, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক এস এম ফজলুর রহমান, বিএনপির নেতা সুমার খান, পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক মামুনুর রশীদ নান্টু, উপজেলা সেচ্ছাসেবকদলের আহবায়ক শরিফুল ইসলাম শরীফ, পৌর যুবদলের সদস্য সচিব কেএম সাজেদুজ্জামান জিতু, পৌর যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আক্তার হোসেন নিফা, ছাত্রদল নেতা আয়নাল, নাজমুল হাসান রিসাদ, সাগর হোসেন রনিসহ যুবদল, সেচ্ছাসেবক দল ও ছাত্রদলের সিনিয়র নেতৃবৃন্দ।

স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে

ইশ্বরদী যুবদলের কান্ডারী জাকির হোসেন জুয়েল সবাইকে বর্ণাঢ্য রেলি তে অংশগ্রহণ করার জন্য বিনীতভাবে সকল নেতাকর্মীদের অনুরোধ জানিয়েছেন। জাকির হোসেন জুয়েল বলেন আমরা স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে সুশৃংখলভাবে র্যালি করবো আয়োজন করেছি, এবং তাতে সর্বতোভাবে সবাই বিএনপি নেতাকর্মীরা অংশগ্রহণ করবেন।

এসময় ঈশ্বরদী বিএনপি, যুবদল, সেচ্ছাসেবক দল, ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর