শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ঈশ্বরদীতে বিএনপি’র বিজয় রেলি

Reporter Name / ৪৬৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

ঈশ্বরদীতে বিএনপি’র বিজয় রেলি

১৯৭১সাল পশ্চিম পাকিস্তানি হানাদার বাহিনীর অত্যাচার, নিপীড়ন, গণহত্যায় ততকালীন পূর্ব পাকিস্তান বর্তমান বাংলাদেশ এর মানুষ যখন দিশেহারা ঠিক তখন ২৬ শে মার্চ পাকিস্তান সেনাবাহিনীর ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের বাঙালি অফিসার মেজর জিয়াউর রহমান বাংলাদেশকে স্বাধীন রাষ্ট্র হিসেবে ঘোষণা করে দেশের মানুষকে মুক্তিযুদ্ধে অংশগ্রহণে উজ্জীবিত করেন এবং নিজে অস্ত্র হাতে যুদ্ধে ঝাপিয়ে পড়েন। এই বীর জাতি ৯ মাস যুদ্ধ করে পাকিস্তান সেনাবাহিনীকে আত্মসমর্পণ করতে বাধ্য করে ১৬ ডিসেম্বর বিজয় অর্জন করে ইতিহাস রচনা করেন।
বিশ্বের মানচিত্রে বাংলাদেশ একটি স্বাধীন রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা পায়। তাই ২৬ মার্চ দিনটি এই বাংলাদেশের মানুষের জন্য অত্যান্ত গুরুত্বপূর্ণ একটি দিবস। দিবসটি উপলক্ষে ঈশ্বরদী বিএনপির নেতাকর্মীরা দিনব্যাপী  বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে পালন করেছে।
ঈশ্বরদী – আটঘরিয়া গণমানুষের নেতা ঈশ্বরদী উপজেলা বিএনপির সদস্য সচিব জাকারিয়া পিন্টুর দক্ষ সাংগঠনিক তৎপরতা ও দিকনির্দেশনায় এবং উপজেলা, পৌর বিএনপি, যুবদল, সেচ্ছাসেবক দল, ছাত্রদল আয়োজিত দিনব্যাপী কর্মসূচী সফলভাবে পালিত হয়েছে।
হাজার হাজার নেতাকর্মী, সমর্থকদের উপস্থিতিতে সকাল ৮.৩০ টায় রেলগেটস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এর মধ্যদিয়ে কর্মসূচী শুরু হয়। পতাকা উত্তোলন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভার পর সকাল ৯.৩০ টায় আলহাজ্ব মোড় বিজয় স্তম্ভমূখি বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়।
এসময় নেতাকর্মী সমর্থকরা জাতীয় ও দলীয় পতাকা, ব্যানার ফেস্টুন, প্লাকার্ডে সুসজ্জিত হয়ে স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলে ঈশ্বরদীর রাজপথ। শোভাযাত্রা শেষে বিজয় স্তম্ভে পুষ্প মাল্য অর্পণ করেন নেতাকর্মীরা।
আলোচনা সভায় বক্তব্য রাখেন এবং শোভাযাত্রায় নেতৃত্ব দেন উপজেলা বিএনপির আহবায়ক আহসান হাবীব, আক্কাস আলী খান, আরজু খান, পৌর বিএনপির যুগ্ন আহবায়ক এসএম ফজলুর রহমান, আতাউর রহমান, সামসুদ্দোহা পিপ্পু, পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েল, সদস্য সচিব এমকেএম সাজেদুজ্জামান জিতু, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক আক্তারুজ্জামান রাজু, মনির আহমেদ হিরোক সরদার, পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক মামুনুর রশীদ নান্টু, সদস্য সচিব মাহমুদুর রহমান জুয়েল, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক শরিফুল ইসলাম শরিফ, সদস্য সচিব মেহেদি হাসান মেহেদী, পৌর ছাত্রদলের প্রস্তাবিত আহবায়ক কমিটির আহবায়ক নাজমুল হাসান রিসাদ, সদস্য সচিব সরওয়ার জাহান শিশির, প্রস্তাবিত আহবায়ক কমিটি উপজেলা ছাত্রদলের আহবায়ক সাগর হোসেন রনি, সদস্য সচিব আক্তার ইমাম টনি, যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান আয়নাল, কলেজ ছাত্রদলের প্রস্তাবিত কমিটির আহবায়ক ইবরাহীম হোসেন, সদস্য সচিব মাহমুদুল ইসলাম শাওন প্রমুখ।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর