শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ঈশ্বরদীতে বিএনপি নেতা আকরাম আলী খান সঞ্জুর প্রথম মৃত্যু বার্ষিকী পালন।

Reporter Name / ৫৫২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

ঈশ্বরদীতে বিএনপি নেতা আকরাম আলী খান সঞ্জুর প্রথম মৃত্যু বার্ষিকী পালন।

বিশেষ প্রতিনিধি:
বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক, ঈশ্বরদী – আটঘরিয়ার গণমানুষের বিএনপি নেতা মরহুম আকরাম আলী খান সঞ্জুর স্মরণ সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে প্রথম মৃত্যু বার্ষিকী পালন করা হয়। ঈশ্বরদীতে আজ বিকালে বাদ আছর বাবু পাড়া ব্রাদাস ক্লাব সংলগ্ন মরহুম খায়রুজ্জামান ঈদগাহ মাঠে ঈশ্বরদী – আটঘরিয়া বিএনপির কারাবন্দী জননেতা জাকারিয়া পিন্টুর পক্ষে জাকারিয়া পিন্টু সহ ঈশ্বরদী ৪৭জন বিএনপি নেতাকর্মীর মুক্তি সংগ্রাম পরিষদের আয়োজনে আকরাম আলী খান সঞ্জুর প্রথম মৃত্যু বার্ষিকী পালন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই মরহুম আকরাম আলী খান সঞ্জুকে স্মরণ করে তার বর্ণাঢ্য জীবনের উপর আলোচনা করা হয়। আলোচনা শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মরহুম আকরাম আলী খান সঞ্জুর আত্মার মাগফেরাত কামনা, সারাদেশে গনতন্ত্র মুক্তি সংগ্রামে শহীদের আত্মার মাগফেরাত কামনা এবং কারাবন্দী জাকারিয়া পিন্টু সহ ৪৭ জন বিএনপি নেতাকর্মীর সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়। এসময় বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও রোগমুক্তি এবং সারাদেশে আন্দোলনে আহতদের সুস্বাস্থ্যে কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বাবু পাড়া জামেমসজিদ এর পেশ ইমাম মেহেদি হাসান।
মুক্তি সংগ্রাম পরিষদের সিনিয়র যুগ্ম আহবায়ক এসএম ফজলুর রহমান এর সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক সামসুদ্দোহা পিপ্পুর সঞ্চালনায় মরহুম সঞ্জু খানের জীবনের উপর সংক্ষিপ্ত আলোচনা করেন, মুক্তি সংগ্রাম পরিষদের উপদেষ্টা আরজু খান, মুক্তি সংগ্রাম পরিষদের যুগ্ম আহবায়ক আমিনুর রহমান, আক্কাস আলী খান,খন্দকার আমিরুল ইসলাম, মনিরুজ্জামান টুটুল প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, মুক্তি সংগ্রাম পরিষদের যুগ্ম আহবায়ক মহির মন্ডল, হাছান আলী , হাজ্বী কিরন, রফিকুল ইসলাম,হিরোক সরদার, আক্তার হোসেন নিফা, রাশেদুজ্জামান রিপন, মাহমুদ হাসান সোনামণি, মুক্তি সংগ্রাম পরিষদের সদস্য রায়হানুল ইসলাম বাবু, তফে সরদার, সালাউদ্দিন আহমেদ, মোঃ ইদ্রিস আলী খান, কবু, খোরশেদ আলম দিপু, মেহেদী হাসান রনি, আনোয়ারুল ইসলাম, রাজ্জাক, সাইদুল ইসলাম, খোরশেদ আলম জুয়েল, রিঙ্কু, নান্নু সরদার, লিটন, জামিল, খলিল, খোকন,সাহেদ হোসেন সাইদ,পৌর প্রজন্ম দলের সভাপতি শাহীন হোসেন সহ বিএনপি ও অংগ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর