শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ঈশ্বরদীতে যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

Reporter Name / ৪৪০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

ঈশ্বরদীতে যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

প্রতিষ্ঠা বার্ষিকীর অঙ্গীকার বাংলাদেশ যাবে কোন পথে ফয়সালা হবে রাজপথে
হটাও মাফিয়া স্বৈরাচারী শেখ হাসিনার সরকার ফিরিয়ে আনো গণতন্ত্র, প্রতিষ্ঠা কর ভোটের অধিকার।

ঈশ্বরদীতে আজ ২৭ অক্টোবর মহান স্বাধীনতার ঘোষক, রণাঙ্গনের বীর সেনাপতি, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, বাংলার গণমানুষের নেতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের গৌরব ও ঐতিহ্যের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে পালনের অংশ হিসেবে দিনের প্রথমে সকাল ৯.০০ টায় রেলগেটস্থ দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। অবৈধ মিডনাইট সরকারের জুলুমের শিকার রাজপথের লড়াকু সৈনিক কারাবন্দী জননেতা জাকারিয়া পিন্টুর দিকনির্দেশনায় এবং বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ঈশ্বরদী উপজেলা ও পৌর শাখার যৌথ আয়োজনে বিকেল ৩.৩০ টায় ফ্যাসীবাদী সরকারের গুম-খুন, জেল-জুলুম নির্যাতন এবং জ্বালানি তেল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের সীমাহীন উর্দ্ধোগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। হাজার হাজার নেতাকর্মী সমর্থকদের উপস্থিতে সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলটি রেলগেট থেকে রাজপথের ষ্টেশন রোড চাঁদ আলীর মোড় হয়ে বাজারের পুরাতন বাসস্ট্যান্ডে শেষ হয়। পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েল, যুগ্ম আহবায়ক রাশেদুল ইসলাম রিপন,রেজাউল হক মুকুল, সদস্য সচিব সাজেদুজ্জামান জিতু, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক হিরক সরদার, আক্তারুজ্জামান রাজু, আনোয়ার হোসেন, মাহামুদ হাসান সোনামনি বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন।
বিক্ষোভ মিছিল এবং পথ সভায় পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েলের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আক্তারুজ্জামান রাজুর এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন, কেন্দ্রীয় শ্রমীক দলের সহসভাপতি ও জাকারিয়া পিন্টু সহ ৪৭ জন বিএনপি নেতাকর্মীর মুক্তি সংগ্রাম পরিষদের প্রধান উপদেষ্টা আহসান হাবীব প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জাকারিয়া পিন্টু সহ ৪৭ জন বিএনপির নেতাকর্মী মুক্তি সংগ্রাম পরিষদের সিনিয়র যুগ্ম আহবায়ক এসএম ফজলুর রহমান, যুগ্ম আহবায়ক আমিনুর রহমান, জাহাঙ্গীর হোসেন, আমিরুল ইসলাম, আক্কাস আলী,আরজু খান, আমিনুল ইসলাম,হাসান আলী, আশরাফুল ইসলাম দিপু, মনিরুজ্জামান টুটুল, আব্দুর গাফফার, ইলিয়াস আলী খান এলবাস, আশিকুর রহমান নান্নু,মাসুদ রানা,আসাদুজ্জামান আশা, রায়হানুল ইসলাম বাবু, আবু সাইদ লিটন,আজিম, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান কল্লোল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর হোসেন, উপজেলা ছাত্রদলের প্রস্তাবিত আহবায়ক হাসানুজ্জামান আয়নাল,পৌর প্রজন্ম দলের সভাপতি শাহীন প্রমুখ।
বক্তারা আপোষহীন দেশনেত্রী গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়া সহ দেশের সকল রাজবন্দিদের এবং সরকারের ফরমায়েসী রায়ে ঈশ্বরদীর জাকারিয়া পিন্টু সহ ৪৭ জন বিএনপির নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করেন এবং সকল রাজনৈতিক মামলা প্রত্যাহারের আহবান জানান। সারা দেশে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচীতে আওয়ামীলীগ আর পুলিশ লীগের হামলায় নিহত -আহত, জেল-জুলুমের প্রতিবাদ করে তারা আরো বলেন, দেশের মানুষ আজ কোনদিক দিয়েই ভালো নেই, অগণতান্ত্রিক অবৈধ মিডনাইট সরকারের কালো থাবায় দেউলিয়ার পথে দেশ, ৭৪ এর দুর্ভিক্ষের আশংকা প্রকাশ করে বলেন আগামীর দেশনায়ক বিএনপির চেয়ারম্যান তারেক রহমান এর নেতৃত্বে এই গুম-খুন, জুলুমবাজ, দুর্নীতিবাজ ভোটার বিহীন আওয়ামী শেখ হাসিনার সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করে দেশের মানুষের ভাত-কাপড়, ভোটের অধিকার ফিরিয়ে দিয়ে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে। আর এজন্য আগামী ৩ ডিসেম্বর রাজশাহী বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্য নিয়ে বিএনপি নেতাকর্মীদের পাশাপাশি দেশপ্রেমিক জনগণকে রাজপথে আন্দোলনের শরিক হওয়ার আহ্বান জানান।
এসময় আরো উপস্থিত থেকে সফলভাবে কর্মসূচী পালনে সহযোগিতা করেন, পৌর বিএনপি নেতা আবু বক্কর সিদ্দিক বেল্টু, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, আনসার আলী, আজিজুল হক,সামছুল আলম, ইঞ্জিনিয়ার আবু জাহিদ উজ্জ্বল, সালাউদ্দীন, কবু,জামিল, খোরশেদ আলম দিপু, লিটন বিশ্বাস, ইলিয়াস হোসেন, আব্দুল্লাহ, হাবিবুর রহমান জগলু, একরাম,লিটন,গুড্ডু, সোহেল, খোরশেদ, চয়ন, উপজেলা বিএনপির নেতা, আজমত, সজল, মহির মন্ডল,আলম হোসেন, সাইদুর রহমান, শাহীন হোসেন, সোলেমান মন্ডল, নজরুল মালিথা, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক খোকন,সদস্য আনারুল বিশ্বাস, বাবু, রিয়াদ, রতন,পৌর যুবদল নেতা সাইদুল,জাহাঙ্গীর আলম,মাহাবুল ইসলাম, তরিকুল ইসলাম তনু, তুহিন, নুর হক খোকন, সুমন, মেহেদী হাসান রনি, কিরণ, লিটন, উপজেলা যুবদল নেতা মোর্শেদ,ফিরোজ, সোহান পারভেজ বিপু, আবির হাসান মামুন, মিঠু, মজিবর, সাহেদুর রহমান সাইদ, উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা, আজাদুল ইসলাম, মনিরুল ইসলাম, সদস্য ডাঃ জুয়েল রানা,নসিব হাসান,নায়েব আলী, মোর্শেদ আলী, মাসুম পারভেজ, কবিরুজ্জামান রেন্টু,ইমরান মাজদার, তারেক,নাছির, ছাত্রদল নেতা জামিল হোসেন দুলাল, আশরাফুল ইসলাম রুয়েল, মেহেদী হাসান মিথুন, মেহেদী হাসান লাবিব, সোহানুর রহমান সোহান,অলিপ হাসান, শান্ত বিশ্বাস, পৌর প্রজন্ম দলের সাধারণ সম্পাদক হাবিবুর, সাংগঠনিক সম্পাদক সেলিম প্রমুখ সহ বিএনপি ও অংগ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী সমর্থক,সমাবেশ ও বিক্ষোভ মিছিলে যোগ দেন।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর