শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

র‌্যাব-১২’র অভিযানে পাবনায় ৫,০১,১৬০/- টাকার জাল নোটসহ ২ জন শীর্ষ ব্যবসায়ী আটক।

Reporter Name / ৩৭৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

র‌্যাব-১২’র অভিযানে পাবনায় ৫,০১,১৬০/- টাকার জাল নোটসহ ২ জন শীর্ষ ব্যবসায়ী আটক।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ১৫/১২/২০২২ ইং তারিখ বিকেল ০৩.৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল পাবনা জেলার সুজানগর থানাধীন ০৩ নং নাজেরগঞ্জ ইউনিয়নের অর্ন্তগত রামনগর(পূর্বপাড়া) থেকে  আসামী মীর মন্জুরুল ইসলামের নিজ বাড়িতে একটি বিশেষ অভিযান চালিয়ে ৫,০১,১৬০/-(পাঁচলক্ষ একহাজার একশত ষাট) টাকার জাল নোটসহ ০২ জন শীর্ষ জাল টাকা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়া ও তাহাদের নিকট থেকে জাল টাকা তৈরির কাজে ব্যবহৃত ০১ টি ল্যাপটপ,০১ টি কালার প্রিন্টার এবং অন্যান্য সরঞ্জামাদি জব্দ করা হয়। উল্লেখ যে ০১ নং আসামী মীর মঞ্জুরুল ইসলাম জাল টাকা তৈরির একজন দক্ষ কারিগর ও ব্যবসায়ী এবং ২ নং আসামী মোঃ আলিফ হোসেন জাল টাকা বিভিন্ন জেলায় সরবারহ করে আসছিল।

গ্রেফতারকৃত হলেন ১। মোঃ মীর মঞ্জুরুল ইসলাম(৩১), পিতা-মীর আব্দুল মালেক, সাং-রামনগর, থানা-সুজানগর, জেলা-পাবনা ২। মোঃ আলিফ হোসেন(২৪), পিতা- মোঃ শাহজাহান আলি, সাং-যয়রামপুর(মধ্যপাড়া), থানা-লালপুর, জেলা-নাটোর।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই জাল টাকা ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পাবনা, নাটোর, সিরাজগঞ্জ, কুষ্টিয়াসহ  বিভিন্ন জেলায় অবৈধ জাল টাকা সরবারহ করে আসছিল।

গ্রেফতারকৃত জাল টাকা ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলার কার্যক্রম চলমান।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর