শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

জয় ল্যাবরেটরিজ ইউনানীকে মোবাইল কোর্ট পরিচালনা করে নগদ ১,০০,০০০/- টাকা জরিমানা।

Reporter Name / ৪৩৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

জয় ল্যাবরেটরিজ ইউনানীকে মোবাইল কোর্ট পরিচালনা করে নগদ ১,০০,০০০/- টাকা জরিমানা।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব ) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম অধিনায়ক, র‌্যাব-১২, সিরাজগঞ্জ মহোদয়ের নির্দেশনায় গত ০৫/০১/২০২৩ খ্রিঃ ১২.০০ হতে ১৪.২০ ঘটিকা পর্যন্ত কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোঃ তৌহিদুল মবিন খান ও স্কোয়াড কমান্ডার সিনিঃ সহকারী পুলিশ সুপার কিশোর রায় এর নেতৃত্বে র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মোঃ মাহমুদ হাসান রনি, সহকারী পরিচালক, জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর, বানিজ্য মন্ত্রাণালয়, পাবনা জেলা কার্যালয়, পাবনা এর উপস্থিতিতে ‘পাবনা জেলার পাবনা থানাধীন জালালপুর’ এলাকায় মোঃ আলী আজম (৪৫), পিতা-মৃত আলী আকবর, সাং-শালগাড়িয়া, থানা-পাবনা সদর, জেলা-পাবনা এর ব্যবসা প্রতিষ্ঠান ‘মেসার্স জয় ল্যাবরেটরিজ ইউনানী, ঢাকা রোড, মাছিমপুর, পাবনা’ এ মোবাইল কোর্ট পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষন আইন, ২০০৯ এর ৫২ ধারা মোতাবেক উক্ত ল্যাবরেটরিজ প্রতিষ্ঠানের মালিকের নিকট থেকে নগদ ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা অর্থ জরিমানা করা হয়। উক্ত প্রতিষ্ঠানটি দীর্ঘদিন যাবৎ নকল ইউনানী ঔষধ তৈরী করে বাজারজাত করে আসছিল।

উক্ত ল্যাবরেটরিজ প্রতিষ্ঠানের বিরুদ্ধে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক অভিযোগ নং-১০/২০২৩, তারিখ – ০৫/০১/২০২৩ খ্রিঃ মূলে মামলা দায়ের করতঃ প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর