শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

পাবনা র‌্যাব কর্তৃক ৭,০০,০০০ (সাত লক্ষ) শলাকা নকল বিড়ি ও ১০,০০০ (দশ হাজার) নকল ব্যান্ডরোলসহ ০১ জন গ্রেফতার।

Reporter Name / ৪৫৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

পাবনা র‌্যাব কর্তৃক ,০০,০০০ (সাত লক্ষশলাকা নকল বিড়ি  ১০,০০০ (দশ হাজারনকল ব্যান্ডরোলসহ ০১ জন গ্রেফতার।

 

 

১।         র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাবপ্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গীসন্ত্রাসীসংঘবদ্ধ অপরাধীছিনতাইকারীজুয়ারিমাদক ব্যবসায়ীখুনএবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

 

২।        এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম অধিনায়কর‌্যাব১২সিরাজগঞ্জ মহোদয়ের নির্দেশনায় অদ্য ২৩/০১/২০২৩ তারিখ ০০.৩০ ঘটিকায় স্কোয়াড্রন লীডার মোঃ তৌহিদুল মবিন খান এবং  সিনিয়র এএসপি কিশোর রায় এর নেতৃত্বে র‌্যাব১২সিপিসিপাবনা কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ‘পাবনা জেলার আতাইকুলা থানাধীন ০৫ নং লক্ষীপুর ইউপি ০৪ নং ওয়ার্ডের রঘুরামপুর গ্রামস্থ ধৃত আসামী মোঃ আবু তালেব এর বসতঘরের সামনে টিনসেড ঘরের মধ্যে’ অভিযান চালিয়ে ,০০,০০০ (সাত লক্ষশলাকা নকল বিড়ি১০,০০০ টি নকল ব্যান্ডরোল০১টি মোবাইল০১টি সিমকার্ডসহ ০১ জন নকল বিড়ি ব্যবসায়ীকে গ্রেফতার করে।

 

 

গ্রেফতারকৃত আসামীর নামঃ মোঃ আবু তালেব (৫৫), পিতামৃত জব্বার প্রামানিকউভয় সাংরঘুরামপুরথানাআতাইকুলাজেলাপাবনা।

 

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যেএই নকল বিড়ি তৈরীর মুল হোতা পলাতক আসামী মোঃ আব্দুস সাত্তার (৬০পিতামৃত জব্বার প্রামানিকসাংরঘুরামপুরথানাআতাইকুলাজেলাপাবনা। ধৃত এবং পলাতক আসামী দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নকল বিড়ি এবং নকল ব্যান্ডরোল তৈরী করে নকল বিড়ি বাজারজাত করে সরকারের বিপুল পরিমান রাজস্ব ফাঁকি দিয়ে আসছিল। 

 

ধৃত এবং পলাতক আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করত জব্দকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামী মোঃ আবু তালেব (৫৫কে পাবনা জেলার আতাইকুলা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

র‌্যাব১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী  জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর