শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

সরকার পতনের আন্দোলন ঈশ্বরদী থেকেই হবে-হাবিব

Reporter Name / ৩৮০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

সরকার পতনের আন্দোলন ঈশ্বরদী থেকেই হবে-হাবিব

 

বিএনপি চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব বলেছেন, বিএনপি সাগরে ডুবে মরলে ১৪ বছর ক্ষমতা থাকার পরও নিশীরাতের সরকার মাছের পেটে লুকিয়ে বাঁচতে পারবে না।

শুক্রবার(০৩ ফেব্রুয়ারি) বিকেলে ঈশ্বরদীর পশ্চিমটেংরী বাদ্রার্স ক্লাব সংলগ্ন ঈদগা মাঠে উপজেলা ও পৌর বিএনপিসহ সহযোগী সংগঠনের উদ্যোগে মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ঈশ্বরদী পৌর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক এস এম ফজলুর রহমানের সভাপতিত্বে তিনি আরো বলেন, ঈশ্বরদী বিএনপির মতবিনিময়সভা থেকে নিশীরাতের সরকারকে বার্তা দিতে চাই-বিএনপির নেতাকর্মীরা সরকারকে উৎখাত করতে ঐক্যবদ্ধ হচ্ছে।

হাবিব বলেন, এই স্বৈরাচার সরকার গত ১৪ বছরে শুধু লুটপাট করেছে। গ্যাস উত্তোলন করেনি। শিল্প কারখানায় গ্যাস দিতে পারছে না। বিদ্যুৎ উৎপাদন করেনি। যার কারণে বিদ্যুতের দাম বেড়েছে। এই সরকার ইভিএম কেনার নামে ৪ হাজার কোটি টাকা হরিলুট করেছে। ইভিএমের মতো মেগা প্রজেক্ট থেকে ৯ হাজার কোটি টাকা লুট করেছে। অথচ মাত্র ২ কোটি টাকার মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়াকে জেলে বন্দি করে রাখা হয়েছে।

এসময় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপি যুগ্ন আহবায়ক আনিসুল ইসলাম বাবু, আবু ওবায়েদ শেখ তুহিন, নুর মোহাম্মাদ বগা, জেলা বিএনপির সাবেক সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক, উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক জিয়াউল ইসলাম সন্টু সরদার, সাবেক সদস্য সচিব প্রভাষক আজমল হোসেন সুজন, পৌর বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক আমিনুল রহমান স্বপন, আতাউর রহমান পাতা, সামসুজ্জোহা পিপলু, সাঁড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আক্কাস আলী, উপজেলা যুবদলের সদস্য সচিব, পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েল, উপজেলা সেচ্ছাসেবকদলের সদস্য সচিব মেহেদী হাসান প্রমূখ।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর