শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

অভিযুক্ত প্রেমিক কে গ্রেফতার করেছে র‌্যাব-১৩।

Reporter Name / ৩৬৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

 অভিযুক্ত প্রেমিক কে গ্রেফতার করেছে র‌্যাব-১৩।

                র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভ‚মিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ  অপরাধী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক  অভিযান চালিয়ে আসছে।

                এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, গত ১৫/১২/২০২২ইং তারিখে পাবনা জেলার সদর থানাধীন মধ্য জামুয়া শেখপাড়া এলাকায় প্রেমের ঘটনাকে কেন্দ্রকরে প্রেমিকার পিতাকে হত্যা মামলার প্রধান আসামী ও মূলপরিকল্পনাকারী দিনাজপুর জেলার সেতাবগঞ্জ হতে ঢাকাগামী বাস যোগে ঢাকারউদ্দেশ্যে রওনা করেছে। উক্ত গোপনসংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল সিআইডি, বাংলাদেশ পুলিশ পাবনা কর্তৃক অধিযাচনপত্রের প্রেক্ষিতে ১৬ ফেব্রয়ারী ২০২৩ খ্রিঃতারিখ সকাল ০৯.৫০ ঘটিকায় দিনাজপুর জেলার সদর থানাধীন এম আব্দুর রহিম মেডিকেল এর মোড় এলাকায় চেকপোস্টের মাধ্যমে তল্লাশি করে উক্ত ঢাকাগামী যাত্রীবাহী বাস হতে মূলহোতা মোঃ অনিক শেখ (২৪), পিতা- মোঃ ইয়াজুদ্দিন শেখ, সাং- মধ্য জামুয়া শেখপাড়া, থানাঃ পাবনা সদর, জেলাঃপাবনাকে গ্রেফতার করে।

উল্লেখ্য যে, উক্ত আসামী বেশ কিছুদিন ধরে জনৈকাশাম্মি আক্তার(২০), পিতা- মৃতফরিদ মোল্লা, সাং- ভাড়ারা মধ্য জামুয়া ভদ্র পাড়া, থানা ও জেলা- পাবনাকে প্রতিনিয়ত প্রেমের প্রস্তাবদিয়ে উত্যক্ত করাসহ বিবাহ করার প্রস্তাব দিয়ে আসছিল। শাম্মি আক্তার(২০) এর পরিবার এতে রাজিনা হয়ে তাকে অন্যত্র বিয়ে দিয়ে দেয়। ফলে উক্ত গ্রেফতারকৃত আসামীসহ তারসহযোগী আসামীরা ক্ষিপ্ত হয়ে গত ১৫/১২/২০২২ ইং তারিখ রাত অনুমান ০৮.৩০ ঘটিকার সময় বর্নিত শাম্মি আক্তার(২০) এর পিতা মোঃ ফরিদ মোল্লা স্থানীয় একটি মসজিদ হতে এশার নামাজ আদায় করে বাড়ী ফেরার পথিমধ্যে পূর্বপরিকল্পিতভাবে তাকে আটক করে উপর্যুপরিছুরিকাঘাত করে হত্যা নিশ্চিতকরে। উক্ত ঘটনাটি স্থানীয়ভাবে ও বিভিন্ন মিডিয়ায় বেশচাঞ্চল্যেরসৃষ্টিকরে। বর্নিত ঘটনার বিষয়ে গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ করলে সে উক্ত ঘটনায়তার সম্পৃক্ত থাকার বিষয়টি প্রাথমিকভাবে স্বীকার করে এবং বর্ণিত হত্যাকান্ডের পর সে দিনাজপুর জেলার সেতাবগঞ্জে পালিয়ে আসে। ইতিমধ্যে উক্ত স্থানে অবস্থান করা তার জন্য নিরাপদ নয় মনে করে সে গ্রেফতার এড়ানোর লক্ষ্যে অদ্য দিনাজপুর জেলা হতেঢাকার উদ্দেশ্যে অবস্থান পরিবর্তন করছিলো মর্মে জানায়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে বর্ণিত হত্যা কান্ডের ঘটনার বিষয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করে। উক্ত আসামীকে পাবনা জেলার সদর থানায় হস্তান্তর করার বিষয়টি প্রক্রিয়াধীন।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর