শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

রায় দিয়েছে হাসিনা, এই রাই মানি না, সরকারের ভীত নরে গেছে। বিক্ষোভ সমাবেশে এস এম ফজলুর রহমান

Reporter Name / ৪১২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

রায় দিয়েছে হাসিনা, এই রাই মানি না, সরকারের ভীত নরে গেছে। বিক্ষোভ সমাবেশে এস এম ফজলুর রহমান

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তাঁর সহধর্মিণী জোবাইদা রহমানের বিরুদ্ধে দেওয়া রায়ের বিরুদ্ধে প্রতিবাদ ও ঈশ্বরদীতে জাকারিয়া পিন্টুসহ বিএনপির ৪৭ নেতার মুক্তির দাবিতে,জাকারিয়া পিন্টুর দিক নির্দেশনায় বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকাল ৫ টাই বৃষ্টি উপেক্ষা করে ঈশ্বরদী উপজেলা, পৌর বিএনপিসহ সহযোগী সংগঠনের পক্ষ থেকে এই বিক্ষোভ মিছিল ও পথসভা করা হয়।
পথসভায় বিএনপির নেতারা বক্তব্য রাখেন এবং বলেন, ক্ষমতায় টিকে থাকতে তারেক রহমান ও জোবাইদা রহমানকে বিরুদ্ধে আওয়ামী লীগের ফরমায়েশি রায়ে সাজা দেওয়া হয়েছে। এর আগে ঈশ্বরদীতেও মিথ্যা মামলায় বিএনপির ৪৭ জন নেতাকর্মীকে সাজা দেওয়া হয়েছে। এর প্রতিবাদেই গণ মিছিলটি বাজারে এক নম্বর গেটে পথসভার মধ্য দিয়ে শেষ হয়।।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর