শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

Reporter Name / ১৫২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

 ঈশ্ববরদীতে রেল লাইনের উপর বোমা সদৃশ্য বস্তু উদ্ধার

      র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোরালো ভূমিকা পালন করে আসছে। অবৈধ অস্ত্র, গোলাবারুদ উদ্ধার, চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণ ও প্রতারকদের গ্রেফতার করে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সদা তৎপর রয়েছে র‌্যাব।

     অদ্য ০৩ নভেম্বর, ২০২৩ তারিখ পাবনা জেলার ঈশ^রদী থানাধীন ঈশ^রদী রেলওয়ে স্টেশন সংলগ্ন ফুটওভার ব্রীজ হতে অনুমান ২০০ গজ উত্তর দিকে ৩ নং রেললাইনের উপর লাল রংয়ের বোমা সদৃশ্য বস্তু আছে মর্মে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে অতিরিক্ত ডিআইজি মোঃ মারুফ হোসেন পিপিএম অধিনায়ক, র‌্যাব-১২, সিরাজগঞ্জ র‌্যাব ফোর্সেস হেডকোয়াটার্সকে অবহিত করতঃ দ্রæত র‌্যাব-৫, রাজশাহী এর বোম্ব ডিসপোজাল ইউনিটের বিশেষজ্ঞ দল র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা এর সদস্যদেরসহ নিয়ে ১১.০০ ঘটিকার সময় ঈশ্বরদী রেলওয়ে স্টেশনে হাজির হয়ে বোম্ব ডিসপোজাল ইউনিটের বিশেষজ্ঞ দল পরীক্ষা নিরীক্ষা পূর্বক প্রাপ্ত বোমা সদৃশ্য বস্তুটিকে নিরাপদে নিস্ক্রিয় করে।

 বোম্ব ডিসপোজাল দলের বিশেষজ্ঞদের মতে বোমাটির ভিতর উচ্চ ক্ষমতাসম্পন্ন বিস্ফোরক ছিল মর্মে জানা যায়। সময়মত কর্তৃপক্ষের গোচরীভূত না হলে এটি বিস্ফোরিত হয়ে বড় রকমের নাশকতা ঘটার সম্ভাবনা ছিল। ঘটনার পারিপাশির্^কতায় প্রতীয়মান হয় যে, একটি সন্ত্রাসী গোষ্ঠী দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতি ঘটিয়ে বড় রকমের অর্ন্তঘাতমূলক কার্যধারা, সরকারী সম্পদ ধ্বংসসহ সাধারণ মানুষের মনে ভীতি সৃষ্টি করার উদ্দেশ্যে উল্লেখিত বোমাটি রেল লাইনের উপর রেখেছিল।

উল্লেখ্য, গত ০১ নভেম্বর, ২০২৩ তারিখ দুপুর অনুমান ১২.০০ ঘটিকার সময় একটি সংঘবদ্ধ দুস্কৃতিকারী গোষ্ঠী আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতি করতঃ বিদেশীদের কাছে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করার লক্ষ্যে কলকাতা টু ঢাকাগামী আন্তঃ দেশীয় মৈত্রী এক্সপ্রেস চলন্ত ট্রেনে পাথর ও অনুরুপ বোমা নিক্ষেপ করে ক্ষতি করার চেষ্টা করে ব্যর্থ হয়ে অনুরুপ পস্থা অবলম্বন করেছে মর্মে মনে করা হচ্ছে।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর