শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ঈশ্বরদী থানার আলোচিত ডাকাতি মামলার ৫ ডাকাত গ্রেফতার

Reporter Name / ৩৭১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

ঈশ্বরদী থানার আলোচিত ডাকাতি মামলার ৫ ডাকাত গ্রেফতার

পাবনার ঈশ্বরদীতে আলোচিত ডাকাতি মামলায় ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতরা হলো ঈশ্বরদীর মোকারামপুর গ্রামের মনিরুল ইসলামের ছেলে শিশির (২২), পাবনা সদর থানার বড় দিকশাইল গ্রামের সেলিম প্রামাণিকের ছেলে মাহাবুল আলী (৩৬), ভাঙ্গুরা থানার চৌবাড়িয়া হারুপাড়া গ্রামের আফসার আলীর ছেলে হাসিনুর রহমান হাসু (২৪), আতাইকুলা থানার বামনডাঙ্গা গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে মমিন (৩৩) এবং একই থানার সাদুল্লাপুর গ্রামের খোকন জমাদ্দারের ছেলে সবুজ জমাদ্দার (২২)।

আজ বুধবার (৬ মার্চ) দুপুরে ঈশ্বরদী থানার প্রেসব্রিফিং এসব তথ্য নিশ্চিত করেন ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম। গতকাল মঙ্গলবার জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্র জানায়, গত ২২ ফেব্রুয়ারী রাত আড়াইটার দিকে ঈশ্বরদী উপজেলার মোকারমপুর গ্রামের বাবুল হোসেনের বাড়ীতে ৫/৬ জনের ডাকাত দল দরজার শিকল কেটে এবং শোবার ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে। ডাকাতরা বাবুলকে চাপাতি দিয়ে আঘাত করে স্ত্রী ও কন্যাদের জিম্মি করে সোনা ও রূপার গহনা, নগদ টাকা, মোবাইলসহ অন্যান্য সামগ্রী লুট করে নিয়ে যায়। পরদিন ভুক্তভোগী বাবুল হোসেন বাদী হয়ে থানায় এজাহার দায়ের করলে অভিযানে নামে পুলিশ।

গ্রেফতারের সময় ডাকাত দলের নিকট হতে ডাকাতীকৃত সাড়ে ৫ হাজার টাকা, ডাকাতী কাজে ব্যবহৃত একটি চাপাতি, দরজা ভাঙ্গার যন্ত্রপাতি উদ্ধার করা হয়। আসামীরা স্বীকার করে যে, তারা সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য এবং পাবনা জেলাসহ পার্শ্ববর্তী জেলাসমূহে ডাকাতির ঘটনা ঘটায় তারা।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর