শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

র‌্যাবের অভিযানে  টেবুনিয়া  বাজারের  চাঁদা আদায়কারী  আটক।

Reporter Name / ১২১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

 র‌্যাবের অভিযানে  টেবুনিয়া  বাজারের  চাঁদা আদায়কারী  আটক।

        র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোরালো ভূমিকা পালন করে আসছে। অবৈধ অস্ত্র, গোলাবারুদ উদ্ধার, চাঁদাবাজ, অবৈধ দখলদার, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণ ও প্রতারকদের গ্রেফতার করে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সদা তৎপর রয়েছে র‌্যাব।

        এরই ধারাবাহিকতায় অদ্য ১৩/০৩/২০২৩ খ্রিঃ তারিখ ১২.০০ ঘটিকায় র‌্যাব-১২, সিপিসি-২, পাবনার কোম্পানি কমান্ডার মেজর মোঃ এহতেশামুল হক খান এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল পাবনা সদর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সাথে নিয়ে পাবনা সদর থানাধীন টেবুনিয়া ঈশ্বরদী মহাসড়কের উপর বাজার বসিয়ে চাঁদা আদায় ও দখলদারিত্ব রোধ অভিযান পরিচালনা করে। টেবুনিয়ার বাজারকে কেন্দ্র করে এক শ্রেণীর অসাধু চক্র মহাসড়কের উপর টাকার বিনিময়ে অবৈধভাবে বাজার বসিয়ে দীর্ঘদিন যাবৎ টাকা আদায় করে আসছিল। এতে করে টেবুনিয়া বাজার সংলগ্ন মহাসড়কের উপর প্রায় ১.৫ কিঃ মিঃ রাস্তা জুড়ে ভয়াবহ যানজট ছিল একটি নৈমিত্তিক ঘটনা। ফলশ্রুতিতে উক্ত রাস্তায় প্রতিনিয়ত দূর্ঘটনা ঘটছে। উক্ত অভিযান পরিচালনা করাকালীন ঘটনাস্থল হইতে ০৫ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের পরবর্তী আইনগত ব্যবস্থার জন্য পাবনা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

       র‌্যাবের এই ধরণের চাঁদা আদায় ও দখলদারিত্ব রোধ অভিযান পরিচালনার ফলে উক্ত এলাকার জনসাধারণের মধ্যে স্বস্তি বিরাজ করছে। স্থানীয় জনগণের অভিযোগের প্রেক্ষিতে সিপিসি-২, পাবনা, র‌্যাব-১২ কর্তৃক এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। ভবিষ্যতে এ ধরনের অভিযান চলমান থাকবে।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর