শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

Reporter Name / ৫৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

 ঈশ্বরদীত  কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় ৮  সদস্য আটক।

      র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোরালো ভূমিকা পালন করে আসছে। অবৈধ অস্ত্র, গোলাবারুদ উদ্ধার, চাঁদাবাজ, অবৈধ দখলদার, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও ধর্ষণ, প্রতারকদের গ্রেফতার করে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সদা তৎপর রয়েছে র‍্যাব।

    এরই ধারাবাহিকতায় সিপিসি-২,পাবনা র‍্যাবের আভিযানিক দল গোপন সূত্রে জানতে পারে পাবনা জেলার ঈশ^রদী থানাধীন স্টেশনরোড এলাকায় কতিপয় কিশোর গ্যাং গ্রুপের সদস্য এলাকার জন সাধারণের শান্তি শৃঙ্খলা বিঘ্ন করাসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছে।

   উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-২,পাবনা এর চৌকষ আভিযানিক দল অদ্য ২৪ মার্চ, ২০২৪ তারিখ ০০.৪০ ঘটিকায় কোম্পানি কমান্ডার মেজর মোঃ এহতেশামুল হক খান এর নেতৃত্বে পাবনা জেলার ঈশ^রদী থানাধীন স্টেশনরোড এলাকায় অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য ১।  মোঃ জোবায়ের রহমান (১৭), পিতা- মোঃ শাকিল রহমান, সাং-কাচারীপাড়া, ২। মোঃ রোহান (২১), পিতা-মোঃ আব্দুর রহিম, সাং-আমবাগান, ৩। মোঃ আল আমিন (১৭), পিতা-মোঃ জাবেদ, সাং-আমবাগান, ৪। মোঃ বাপ্পি (১৬), পিতা-মৃত লিটন, সাং-আমবাগান, ৫। মোঃ রাকিব (১৭), পিতা-মোঃ আনিস, সাং-আমবাগান, ৬। মোঃ শিহাব (১৬), পিতা-মোঃ জাহাঙ্গীর, সাং-কদমতলা, ৭। মোঃ মেহেরাব হোসেন (১৭), পিতা-মোঃ মুরাদ হোসেন, সাং-কদমতলা, ৮। মোঃ তাহসিন (১৭), পিতা-মোঃ হাসান আলী, সাং-পূর্ব ট্যাংকী ঈদগাহ রোড, সর্ব থানা-ঈশ^রদী, জেলা-পাবনাদেরকে আটক করা হয় এবং তাদের নিকট থেকে ০৬ (ছয়) টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

   র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় উল্লেখিত কিশোর গ্যাং গ্রুপের সদস্যরা পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন বিভিন্ন রাস্তাঘাটে ও গলিতে রাতের বেলায় চুরি, ডাকাতি, দস্যূতা, ছিনতাই, মাদক সেবনসহ বিভিন্ন অপকর্ম করে আসছিল। জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে পাবনা জেলার ঈশ্বরদী থানায় হস্তান্তর করা হয়।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর