শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

সুমাইয়া হত্যার বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ।

Reporter Name / ১৪০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

lসুমাইয়া হত্যার বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ।

ঈশ্বরদীতে সুনাইয়া মন্ডল নিহতের প্রতিবাদে মানববন্ধন ও ভিক্ষোভ করেছে নিহতের আত্মীয় – স্বজন ও এলাকাবাসী। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে ঈশ্বরদী রেলগেট এলাকায় খায়রুজ্জামান বাস টার্মিনালের সামনে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন নিহতের পিতা আরমান মন্ডল, চাচা কোরবান মন্ডল, জোৎনা ও সফিকুল ইসলাম  এমেল।
নিহতের বাবা আরমান বলেন, ২ বছর আগে ঈশ্বরদী পূর্বটেংরী কদমতলার মৃত দৌলত খানের ছেলে তালাত মাহমুদ আকাশ খানের সাথে আমার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে আমার মেয়ে সুমাইয়ার স্বামী আকাশ যৌতুকের দাবীতে আত্যাচার, নির্যাতন করে আসছে। আমার মেয়ে নির্যাতন সইতে না পেরে মাঝে মাঝে আমার বাড়ীতে চলে আসতো। আমরা তাকে বুঝিয়ে আবার শ্বশুরবাড়ী পাঠাতাম।
গত ২২ এপ্রিল সকালে আকাশ আমাকে ফোন দিয়ে জানায়, সুমাইয়া আত্মহত্যা করেছে। আমি দ্রুত আকাশের বাড়ীতে পৌছে তাদের শয়ন কক্ষ অচেতন অবস্থায় সুমাইয়াকে দেখতে পায়। সে সময় দ্রুত তাকে ঈশ্বরদী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। আরও বলেন, আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না তাকে হত্যা করা হয়েছে। আমি এই হত্যাকান্ডের বিচার চাই এবং দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
মানববন্ধন ও পথসভায় শতাধিক নারী- পুরুষ বিক্ষোভ প্রদর্শণ করে।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর