শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

প্রয়াত সাইদুল ইসলামের ৫ম মৃত্যুবার্ষিকী আজ

Reporter Name / ৭৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

প্রয়াত সাইদুল ইসলামের ৫ম মৃত্যুবার্ষিকী আজ

 

কবি, কলামিষ্ট, সাংবাদিক, সংগঠক, সাহিত্যসেবী ও সমাজসেবক প্রয়াত সাইদুল ইসলামের ৫ম মৃত্যুবার্ষিকী আজ শনিবার। ২০১৯ সালের আজকের এইদিনে (১৩ জুলাই) তিনি মারা যান। ঈশ্বরদী কেন্দ্রীয় গোরস্থানে বাবা মায়ের কবরের পাশে তাঁকে দাফন করা হয়।

 

সাইদুল ইসলামের আত্মার মাগফেরাত কামনায় পারিবারিকভাবে কোরআন খতম ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। এদিন প্রতি বছর সাইদুল ইসলামের প্রতি শ্রদ্ধা জানিয়ে স্মরণসভার আয়োজন করে ঈশ্বরদী সাহিত্য কোলাহল ও বিশ্ববাংলা সাহিত্য পরিষদ। এতে অংশ গ্রহণ করেন ঈশ্বদীর বিশিষ্ট ব্যাক্তিবর্গ। বিশেষ কারণে এবার স্মরণসভাটি অনুষ্ঠিত হবে না। তবে আজ সন্ধ্যায় ঈশ্বরদী সাহিত্য-সাংস্কৃতি পরিষদ কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিলের অনুষ্ঠিত হবে।

 

সাইদুল ইসলাম ঈশ্বরদী সাহিত্য-সাংস্কৃতি পরিষদের নির্বাহী সদস্য ও ঈশ্বরদী সাহিত্য কোলাহলের উপদেষ্টা এং বিশ্ববাংলা সাহিত্য পরিষদ, ঈশ্বরদী শাখার যুগ্ন সমন্বয়কের দায়িত্ব পালন করেছেন। এ ছাড়া তিনি সাংবাদিকতার পাশাপাশি  বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃত্ব দিয়েছেন।
Facebook  Twitter Google +  Print  খবরটি পড়া হয়েছে 900 বার







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর