শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

 সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

Reporter Name / ২৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন

সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাংলাদেশ জামায়াতে ইসলামী কোন প্রকার জঙ্গীবাদকে প্রশ্রয় দেন না বরং জঙ্গীবাদ নির্মূলে সর্বদা দেশের সুশাসনের জন্য কাজ করেন বলে মন্তব্য করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় সিনেট সদস্য, জামায়াতের কেন্দ্রীয় শুরা সদস্য ও পাবনা জেলা আমীর অধ্যাপক আবু তালেব মন্ডল।

আজ বৃহস্পতিবার (২৯ আগষ্ট) সন্ধ্যায় বাংলাদেশ জামায়াতে ইসলামী ঈশ্বরদী উপজেলা মিডিয়া বিভাগ কর্তৃক আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি স্বৈরাচার আওয়ামী সরকারের শাসনামলের বিগত ১৬ বছরে দেশব্যাপী বাংলাদেশ জামায়াতে ইসলামী কর্মীদের উপর বর্বরোচিত অত্যাচারের বর্ণনা দিয়ে বলেন, গত সরকারের সময়ে আমাদের কোন নেতাকর্মী ঘরে ঘুমাতে পারেনি। সে সময় আমাদের একমাত্র আবাসস্থল হয়েছে বাঁশ বাগান, অথবা জঙ্গলে। যেখানে পোঁকামাকড় সহ নানা কীটপতঙ্গের অজস্র জ্বালাতন সহ্য করতে হয়েছে।

জামায়াতের ঈশ্বরদী উপজেলা শাখার আমির ড. মো. নুরুজ্জামান প্রামানিকের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন ঈশ্বরদী পৌর আমির মাওলানা গোলাম আযম, উপজেলা জামায়াতের সেক্রেটারি সাইদুল ইসলাম, উপজেলা মিডিয়া সেক্রেটার মাসুদ রানা মাসুদ, ছাত্রশিবিরের পাবনা জেলা পশ্চিম সভাপতি ইসরাইল হোসেন শান্ত প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জামায়াতের ঈশ্বরদী উপজেলা মিডিয়া বিভাগের সদস্য জামিলুর রহমান সবুজ।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর