রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ট্রাকের ধাক্কায়   এক পথচারী নিহত। 

Reporter Name / ৫৭০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
Sporsonews24.net ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

 

 

 

ট্রাকের ধাক্কায়   এক পথচারী নিহত।

sporsonews24.net
ট্রাকের ধাক্কায়   এক পথচারী নিহত।

আজ মঙ্গলবার ২৫ মে’সন্ধ্যায় ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া তেতুলতলা নামক স্থানে একটি দ্রুতগামী ট্রাকের ধাক্কায় আলহাজ্ব আব্দুর রহমান প্রামাণিক (৬৫) নামে এক পথচারী নিহত হয়েছে।

সে ছলিমপুর ইউনিয়নের ভাড়ইমারি মাতাল পাড়া গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে।

পাকশী হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, বিকেল সাড়ে চারটার দিকে দাশুড়িয়া থেকে বাজার করে নিজ বাড়ীর দিকে যাওয়ার সময় রাস্তা পারাপারের একপর্যায়ে দ্রুতগামী একটি ট্রাক পেছন থেকে এসে তাকে সজোরে ধাক্কা দেয়।

এতে সে মাথায় প্রচন্ড আঘাত প্রাপ্ত হয়ে প্রচুর রক্তক্ষরণ হয় ।

সংবাদ পেয়ে পাকশী হাই ওয়ে থানা পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তার অবস্থার অবনতি হলে তাকে পাবনা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। পরবর্তীকালে সন্ধ্যায় সে সেখানে মৃত্যুবরণ করে। ঘাতক ট্রাকটির কোন সন্ধান কেউ দিতে পারেনি।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর