শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

Reporter Name / ৬২৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
sporsonews24.net স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

sporsonews24.net
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

আজ সকাল ৭ টায় ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।সেখানে উপস্থিত ছিলেন বালাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কায্য নির্বাহী কমিটির সদস্য ইসতিয়াক আহম্মেদ লিন।থানা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দু।নানা আয়োজনে ঈশ্বরদীতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হচ্ছে। এ উপলক্ষে আজ মঙ্গলবার (২৭ জুলাই) সকালে দলীয় কার্যালয় এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি কবির আলী হিরু মাষ্টারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ইশতিয়াক আহমেদ লিন, পৌর সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর আমিনুর রহমান, সাবেক কাউন্সিলর সাঈফ হাসান শিমুল, ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিএস মাসুদ রানা, ও থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু সাঈদ, সেচ্ছাসেবকলীগ নেতা সজিব মালিথা, জামাল হোসেনসহ দলের অন্যান্য নেতা কর্মী।

এসময় কেন্দ্রীয় নেতা ইশতিয়াক আহমেদ লিন বলেন, করোনা মহামারীতে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে তাদের আয়োজন সীমিত করা হয়েছে। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি অনুরোধ জানান এবং দলের জন্য নেতিবাচক কাজকর্ম থেকে সকলকে বিরত থাকতে অনুরোধ করেন। সেচ্ছাসেবী হিসেবে সকলকে বঙ্গবন্ধুর আদর্শ মনে লালন করে সকলের পাঁশে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ারও ঘোষণা দেন।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর