শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

Reporter Name / ৮১৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

sporsonews24.net
বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বিএনপির নেতা ও বিশিষ্ট শিল্পপতি আকরাম আলী খান সন্জু এবং উপজেলা বিএনপির সদস্য সচিব ও তৃণমূল বিএনপির প্রাণ জাকারিয়া পিন্টুর সার্বিক ব্যবস্থপনা ও নির্দেশনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার মধ্যদিয়ে দিবসটি পালিত হয়েছে।

আজ বুধবার (১ সেপ্টেম্বর) সকাল ০৮ টার সময় ঈশ্বরদী শহরের রেলগেটস্থ বিএনপির দলীয় কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যেদিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। বিকালে শহরের খায়রুজ্জামার বাবু ঈদগাহ সংলগ্ন ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ঈশ্বরদী পৌর বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক এস এম ফজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক ও কেন্দ্রীয় শ্রমিক নেতা আহসান হাবীব।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক আহবায়ক হাজী খায়রুল ইসলাম।

ঈশ্বরদী পৌর বিএনপির সদস্য সচিব বিষ্ট সরকারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির নেতা আলমগীর হোসেন, পৌর বিএনপির যুগ্ন আহবায়ক আতাউর রহমান পাতা, আমিনুর রহমান স্বপন, শামসুদ্দোহা পিপ্পু, বিএনপির নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা ডাঃ নুরুল ইসলাম, হাসান আলী, আক্কাস আলী ও উপজেলা বিএনপির নেতা আরোজ আলী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক আবু বক্কর, পৌর যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আক্তার হোসেন নিফা, পৌর যুবদলের প্রস্তাবিক কমিটির আহবায়ক জাকির হোসেন জুয়েল, সদস্য সচিব একেএম সাজেদুজ্জামান জিতু, যুবদল নেতা রফিকুল ইসলাম তুহিন, কাউন্সিলর ইঞ্জিনিয়ার আবু জাহিদ উজ্জল, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক শরিফুল ইসলাম শরীফ, পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক মামুনুর রশীদ নান্টু, সদস্য সচিব মাহামুদুর রহমান ফুল জুয়েল, যুগ্ন আহবায়ক মনিরুজ্জামান কল্লোল, উপজেলা সেচ্ছাসেবকদলের আলামিন হোসেন, উপজেলা ছাত্রদলের প্রস্তাবিক কমিটির আহবায়ক সাগর হোসেন রনি, সদস্য সচিব টনি,  ঈশ্বরদী পৌর ছাত্রদলের প্রস্তাবিত কমিটির আহবায়ক নাজমুল হাসান রিসাদ, সদস্য সচিব শিশির আহমেদ, কলেজ ছাত্রদলের প্রস্তাবিত কমিটির আহবায়ক মাহমুদুল ইসলাম শাওন , সদস্য সচিব এমেল হোসেন প্রমূখ।

এছাড়া উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলসহ বিভিন্ন স্তরের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর