শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

আগুনে পুড়ে ছাই হলো ৮০ লক্ষ টাকার ঔষধ সহ অনন্য মালামাল।

Reporter Name / ৬৯১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
sporsonews24.net আগুনে পুড়ে ছাই হলো ৮০ লক্ষ টাকার ঔষধ সহ অনন্য মালামাল।

ঈশ্বরদীতে আগুনে পুড়ে ছাই হলো ৮০ লক্ষ টাকার ঔষধ, ফ্রিজ, এসি, সিসি ক্যামেরা, এয়ারকাটার, নগদ টাকা ও মনিটর সহ কোটি টাকার সম্পদ। ঘটনাটি ঘটেছে আজ বুধবার (১০ জুন) বিকেল ৪ টায় ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নের সাঁড়াঘাট এলাকায়। ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠানের মালিক সাঁড়া ইউনিয়ন পল্লী চিকিৎসক সমিতির সভাপতি ও ঔষধের পাইকারী ডিলার।
প্রতিষ্ঠানটির মালিক ডা. জাহিদুর রহমান আখের জানান, বিদ্যুতের সর্ট সার্কিট থেকে আগুন লেগে তার চেম্বার এবং ঔষধের গুদাম সম্পুর্ন পুড়ে গেছে। তিনি জানান, ৩টি রুমে রক্ষিত বিভিন্ন কোম্পানির দেশী-বিদেশী ৮০ লক্ষ টাকার ঔষধ মজুদ ছিল, যা সবই পুড়ে গেছে। তাছাড়া নগদ ৯০ হাজার টাকা, ১টি ফ্রিজ, ২টি এসি, ৬টি সিসি ক্যামেরা, ২টি এয়ার কাটার, ২টি মনিটর ও বিভিন্ন আসবাবপত্র পুড়ে গেছে।
তিনি অভিযোগ করে জানান, আগুন লাগার সঙ্গে সঙ্গেই তিনি ঈশ্বরদী ফায়ার সার্ভিসে খবর দেন কিন্তু ফায়ার সার্ভিস সেখানে গিয়েও মেশিন নষ্ঠ থাকায় আগুন নেভাতে ব্যর্থ হন। পরে আরেকটি মেশিন সংযুক্ত করলেও ততক্ষণে তার পুরো ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে ভস্মিভূত হয়।
এ বিষয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ইনচার্জ আরিফুল ইসলাম জানান, প্রথমে ঈশ্বরদী ইপিজেড ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। তাদের টেকনিক্যাল ত্রুটির কারণে আগুন নেভাতে অপারগ হলে আমরা গিয়ে আগুন নেভানোর চেষ্টা করি, কিন্তু তার আগেই অনেক কিছু পুড়ে যায়। ক্ষতির পরিমান কত জানতে চাইলে তিনি জানান, এটা তদন্ত সাপেক্ষে বলতে হবে।

sporsonews24.net
আগুনে পুড়ে ছাই হলো ৮০ লক্ষ টাকার ঔষধ সহ অনন্য মালামাল।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর