শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

সাতটি স্থাপনা পরিদর্শন করেছেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি টিএম মোজাহিদুল ইসলাম।

Reporter Name / ৫৬৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
sporsonews24.net সাতটি স্থাপনা পরিদর্শন করেছেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি টিএম মোজাহিদুল ইসলাম।

 

বিশেষ প্রতিনিধি পাবনার ঈশ্বরদীতে দুদিনে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ সাতটি স্থাপনা পরিদর্শন করেছেন বিভাগীয় কেপিআই মনিটরিং টিমের প্রধান ও রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি টিএম মোজাহিদুল ইসলাম।

sporsonews24.net
সাতটি স্থাপনা পরিদর্শন করেছেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি টিএম মোজাহিদুল ইসলাম।

গতকাল বুধবার ও পরশু মঙ্গলবার তিনি ঈশ্বরদী উপজেলায় অবস্থিত এসব কেপি আই স্থাপনা পরিদর্শন করেন।

অতিরিক্ত ডিআইজি মোজাহিদুল ইসলাম মঙ্গলবার সকাল থেকে গতকাল বুধবার পর্যন্ত কেপিআইভুক্ত দেশের সর্ববৃহৎ রেল সেতু হার্ডিঞ্জ ব্রিজ, পশ্চিমাঞ্চল রেলের পাকশী বিভাগীয়, জয়নগর জেনারেল পাওয়ার কোম্পানি অব বাংলাদেশ (পিজিসিবি) কার্যালয়, রেলওয়ে ডিজেল লোকোমোডিভ রানিং সেডসহ গুরুত্বপূর্ণ সাতটি স্থাপনা পরিদর্শন করেন। পরিদর্শনের সময় তিনি গুরুত্বপূর্ণ এসব স্থাপনার নিরাপত্তা বিষয়ে খোঁজখবর নেন।
এ সময় পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, ডিএসবি ইন্সপেক্টর শেখ মোবারক পারভেজসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর