শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার।

Reporter Name / ৫৩৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
sporsonews24.net হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার।

sporsonews24.net
হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার।

পাবনা জেলার সদর থানাধীন চরপিরপুর পদ্মা নদীর চরে ভিকটিম ফিরোজা খাতুন(৪৫)কে কাঠের লাঠি দ্বারা আঘাত, শ্বাসরোধ ও ঘাড় ভেঙ্গে গুরুতর জখম করে হত্যা করার আসামী মোঃ আকমল খাঁ (৫০) কে গ্রেফতার করলো পিবিআই, পাবনা।
মামলার ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত আসামী মোঃ আকমল খাঁ (৫০), পিতা মোঃ ছকা খাঁ, সাং-ভাড়ারা খাঁপাড়া, থানা-পাবনা সদর, জেলা-পাবনাকে গত ০১/১১/২০২১ খ্রিঃ বিকাল অনুমান ১৫.৫০ ঘটিকায় পাবনা জেলার, সদর থানাধীন, পৌরসভার অন্তরগত সোনালী ব্যাংক লিমিটেড , এর সামনে থেকে গ্রেফতার করা হয়েছে।
মামলার বাদী মোঃ আবেদ আলী খান(৫০) এর ছোট বোন ফিরোজা খাতুন(৪৫), স্বামী-মোঃ ইলাই খাঁ, সাং-গোড়াদহ খাঁপাড়া, থানা-পাবনা সদর, জেলা-পাবনা গত ২৮/০৬/২০১৯ খ্রিঃ সকাল অনুমান ০৯.৩০ ঘটিকায় পিরপুর চরে বাদাম কুড়ানোর উদ্দেশ্যে ০১(এক)টি প্লাস্টিকের বাজার করার ব্যাগ ও দুপুরের খাবার নিয়ে যায়। প্রতিদিন বাদীর বোন ফিরোজা খাতুন(৪৫) বিকাল অনুমান ০৫.০০ ঘটিকার মধ্যে বাড়ীতে ফিরে যায়। কিন্তু গত ২৮/০৬/২০১৯ খ্রিঃ সন্ধ্যা হয়ে গেলেও চর হতে বাড়ীতে ফিরে যায়নি। বাদীর বোন ফিরোজা খাতুন(৪৫)কে গত ২৮/০৬/২০১৯ খ্রিঃ বিকাল অনুমান ০৪.৩০ ঘটিকায় পিরপুর পদ্মার চরে বাদাম ক্ষেতে বাদাম কুড়াতে বিভিন্ন লোকজনে দেখে। গত ২৮/০৬/২০১৯ খ্রিঃ সন্ধ্যার পরও বাদীর বোন ফিরোজা খাতুন(৪৫) বাড়ীতে ফিরে না যাওয়ায় বাদী’সহ তার নিকট আত্মীয় স্বজন মিলে বিভিন্ন আত্মীয় স্বজন এর বাড়ীতে ভিকটিমকে খোঁজাখুঁজি করতে থাকে। কিন্তু কোথাও ফিরোজা খাতুন(৪৫)কে খুঁজে পায়নি। গত ২৯/০৬/২০১৯ খ্রিঃ সকাল অনুমান ১১.৩০ ঘটিকায় বাদী সংবাদ পায় যে, পাবনা জেলার সদর থানাধীন চরপিরপুর পদ্মা নদীর চরে জনৈক দেলোয়ার(৩৫), পিতা-জামলা প্রামানিক, সাং-চরপিরপুর, থানা-পাবনা সদর, জেলা-পাবনা এর জমিতে একটি মহিলার লাশ পড়ে আছে। উক্ত সংবাদ পেয়ে বাদী মোঃ আবেদ আলী খান(৫০)’সহ তার আত্মীয় স্বজন ঘটনাস্থলে গিলে লাশ সনাক্ত করেন। বাদী ধারণা করেন যে গত ২৮/০৬/২০১৯ খ্রিঃ বিকাল অনুমান ০৫.০০ ঘটিকা হতে ২৯/০৬/২০১৯ খ্রিঃ বেলা অনুমান ১১.৩০ ঘটিকার মধ্যে যেকোন সময় ভিকটিম ফিরোজা খাতুন(৪৫)কে হত্যা করে লাশ পাবনা জেলার সদর থানাধীন চরপিরপুর পদ্মা নদীর চরে জনৈক দেলোয়ার(৩৫), পিতা-জামলা প্রামানিক, সাং-চরপিরপুর, থানা-পাবনা সদর, জেলা-পাবনা এর জমিতে ফেলে রেখেছে। উক্ত ঘটনার প্রেক্ষিতে ভিকটিম ফিরোজা খাতুন(৪৫) এর ভাই মোঃ আবেদ আলী খান(৫০), পিতা-মৃত পৈলান খান, সাং-আওরাঙ্গাবাদ, থানা-পাবনা সদর, জেলা-পাবনা, বাদী হয়ে অজ্ঞাতনামা ৫/৬ জন আসামীর বিরুদ্ধে পাবনা জেলার সদর থানার মামলা নং-২, তারিখ-০১/০৭/২০১৯ খ্রিঃ, ধারা-৩০২/৩৪ দন্ড বিধি, জিআর নং-৫৫১/২০১৯ দায়ের করেন।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর