রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ঈশ্বরদীর দাশুড়িয়া ইউপি নির্বাচন ঘিরে চরম উত্তেজনা

Reporter Name / ৬০৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
sporsonews24.net ঈশ্বরদীর দাশুড়িয়া ইউপি নির্বাচন ঘিরে চরম উত্তেজনা

ঈশ্বরদীর দাশুড়িয়া ইউপি নির্বাচন ঘিরে চরম উত্তেজনা

 

বিশেষ প্রতিনিধি:

sporsonews24.net
ঈশ্বরদীর দাশুড়িয়া ইউপি নির্বাচন ঘিরে চরম উত্তেজনা

আগামী ২৮শে নভেম্বর ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ও সমর্থকদের মধ্যে চলছে টানটান উত্তেজনা।
যেকোন সময় ভয়াবহ সংঘর্ষ হওয়ার সম্ভাবনা এরই মধ্যে দেখা দিয়েছে। খয়েরবাড়িয়া, সুলতান পুর, বয়রা, বাড়াহুসিয়া ও খালিশপুর গ্রাম নিয়ে গঠিত এই ওয়ার্ড।
ভোট কেন্দ্র মাড়মী সুলতান পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। এ ওয়ার্ডে এবার প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট তিনজন প্রার্থী।
তারা হলেন বর্তমান মেম্বার মোঃ মজিবর রহমান (ফুটবল মার্কা), সাবেক মেম্বার আলাউদ্দিন খান (ঘুড়ি মার্কা) ও নতুন প্রার্থী সেনাবাহিনীর সদ্য অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ মনসুর আলী প্রাং (মোরগ মার্কা)।
সরজমিনে ভোটার ও প্রার্থীদের সাথে কথা বলে জানা যায়, মেম্বার প্রার্থীর কর্মী ও সমর্থকরা একে অপরের বিভিন্ন ভাবে ভয় ভীতি ও হুমকি ধামকি দিচ্ছে এবং তারা প্রকাশ্যে বলে বেড়াচ্ছে ভোটের দিন সমর্থক ভোটারদের ভোট কেন্দ্রে যেতে দিবো না।
বাড়ি থেকে বের হলেই মারধর করবে এবং কেন্দ্র দখল করে ভোট কেটে নিয়ে মেম্বার হবো। ভোট কেন্দ্রের পূর্বদিকে ৪টি গ্রামের বিপরীত প্রার্থী ও সমর্থক ও ভোটারদের কেন্দ্রে ভোট দিতে যেতে দিবে না।
নাম প্রকাশে অনিচ্ছুক অনেক ভোটারের সাথে কথা বলে জানা গেছে, জীবনের হুমকি নিয়ে আমরা ভোট কেন্দ্রে গেলে আমাদের জীবন নাশের চেষ্টা করবে তাই আমরা ভোট কেন্দ্রে যাওয়া নিয়ে সংশয় ও ভীতু সন্ত্রস্ত আছি। সুষ্ঠু পরিবেশ না হলে আমরা ভোট দিতেই যাবো না। তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।
মেম্বার প্রার্থী আলাউদ্দিন খান বলেন, এলাকায় অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ নেই, আমার প্রচার-প্রচারণায় বাধা প্রদানসহ আমার কর্মী ও সমর্থকদের নানা ভাবে হুমকি-ধামকি দেওয়া হচ্ছে।
একই ওয়ার্ডের মেম্বার প্রার্থী মো. মজিবর রহমান বলেন, আমি অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য পুলিশ প্রশাসক, রিটার্নিং কর্মকর্তা ও সাংবাদিকদের সহযোগিতা প্রত্যাশা করছি।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর