শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

গোল্ডেন জাজিরা পার্টি সেন্টার এর উদ্বোধন।

Reporter Name / ৪৮৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

গোল্ডেন জাজিরা পার্টি সেন্টার এর উদ্বোধন।

আজ মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে ঈশ্বরদীর গোকুলনগরে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে এই পার্টি সেন্টারের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পার্টি সেন্টারের স্বত্ত্বাধিকারী ও সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী এ্যডভোকেট জামিল আক্তার এলাহি রতন।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক জাতীয় সংসদ সদস্য সিরাজুল ইসলাম সরদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পাবনা জেলা মহিলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান মাহজেবিন শিরিণ পিয়া, সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, ঈশ্বরদী উপজেলা বিএনপি’র আহ্বায়ক আহসান হাবিব, সাবেক পৌরসভার মেয়র মকলেছুর রহমান বাবলুর সহধর্মীনী সেলিনা রহমান শিউলী, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম ফজলুর রহমান, সাপ্তাহিক হ্যালো ঈশ্বরদী পত্রিকার সম্পাদক আলহাজ্ব আবদুল্লাহ আল সুমার খান, সাঁড়া ইউনিয়ন পরিষদের সদস্য শহিদুল ইসলাম, সাঁড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম সাধু প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন দৈনিক উত্তর জনতার সম্পাদক ও সিনিয়র সাংবাদিক শহিদুল হাসান ববি সরদার।

এসময় রাজনৈতিক নেতা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও এলাকার সুধিজন উপস্থিত ছিলেন।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর