শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

এ কে এম নূরুল আলমের অভিযান বিনা ট্রিকিটে ভ্রমন

Reporter Name / ৪৬৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

৩০ জানুয়ারী  পাকশী বিভাগের বিভিন্ন ট্রেনে  অভিযান পরিচালনা করে রেলের পাকশী বিভাগের এসিও নুরুল আলম টিটিইদের সাথে নিয়ে বিনা টিকিটে ভ্রমনকারী যাত্রীদের নিকট থেকে জরিমানাসহ ভাড়া আদায় করেন। অভিযানে তারা সিল্কসিটি এক্সপ্রেস, একতা এক্সপ্রেস, চিত্রা এক্সপ্রেস, রংপুর এক্সপ্রেস ট্রেনের বিনা টিকিটের যাত্রীদের নিকট থেকে ২ লক্ষ ২৫ হাজার ৮৬০ টাকা জরিমানাসহ ভাড়া আদায় করেন।
এ সময় টিটিই আব্দুল আলীম মিঠু, গোলাম কিবরিয়া, আবু সুফিয়ান মোঃ নাসির, মোস্তাফিজুর রহমান রানা, নুরে আলম, সুমন সরকার সাথে ছিলেন।
অভিযানে তারা ৬২৮ জন বিনা টিকিটের যাত্রীর নিকট থেকে ভাড়া বাবদ ১ লক্ষ ৫৩ হাজার ৪৩০ ও জরিমানা হিসাবে ৭২ হাজার ৪৩০ টাকা মোট ২ লক্ষ ২৫ হাজার ৮৬০ টাকা আদায় করেন।
এ ব্যাপারে এসিও নুরুল আলম জানান, রেল জাতীয়  সম্পদ ইহা রক্ষণাবেক্ষন ও নির্দিষ্ট গন্তব্যে টিকিট সংগ্রহ করে যাতায়াত করা  দেশের প্রতিটি নাগরিকের দায়ীত্ব।
তারপরও  যদি কেউ বিনা টিকিটে কেউ ট্রেন ভ্রমণের চেষ্টা করেন তাহলে তাকে জরিমানাসহ ভাড়া প্রদান করতে হবে।  আর এ দায়ীত্ব পালনে আমরা সর্বদা প্রস্তুত রয়েছি।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর