শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

লালপুরে যানজট নিরসনে বাইপাস সড়ক সংস্কারের দাবি

Reporter Name / ৪৩৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

লালপুরে যানজট নিরসনে বাইপাস সড়ক সংস্কারের দাবি
লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুর থেকে দেশের বিভিন্ন প্রান্তে অভ্যন্তরীণ রুটের যাতায়াতের ক্ষেত্রে ত্রিমোহনী চত্তরে অধিকাংশ সময় যানজট লেগেই থাকে। তবে বিকল্প রাস্তা সংস্কার করে যাতায়াতে উপযোগী করলে যানজট নিরসন করা সম্ভব। তাই বাইপাস সড়ক সংস্কার করার দাবি জানিয়েছেন স্থানীয়রা।

সরেজমিনে দেখা যায়, রাস্তার দুপাশে ভ্রাম্যমাণ দোকান, অটো-সিএনজি স্টান্ড গড়ে তোলায় গুরুত্বপূর্ণ সড়কটি সরু হয়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এদিকে বিকল্প সড়ক ছয়রাস্তা মোড়ে বাইপাস সড়ক দীর্ঘদিন সংস্কার না হওয়ায় ও অবৈধ দখলে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। ফলে জনগণের ভোগান্তি লাঘবে কাজে আসছে না এসড়কটি।

নিরাপদ সড়ক চাই লালপুর উপজেলা শাখার সভাপতি এএম রায়হান বলেন, লালপুর ট্রাফিক মোড় থেকে ছয়রাস্তার মোড় পর্যন্ত মাত্র ৯০০ মিটার রাস্তা প্রায় দেড় যুগ ধরে যান চলাচলের অযোগ্য হয়ে থাকায় ত্রিমোহনী চত্ত্বরের ওপর যানবাহনের চাপ বেশি পড়ে। লালপুর ফিলিং স্টেশনের পশ্চিম পার্শ্ব ট্রাফিক মোড় হতে লালপুর চার রাস্তার মোড় লালপুর পাবলিক লাইব্রেরী পর্যন্ত রাস্তাটি চলাচলের উপযোগী করলে বিকল্প এ রাস্তাটি ব্যবহার করতে পারবে যার ফলে অনেকাংশেই যানযট কমে আসবে।

লালপুর উপজেলা নির্বাহী কর্মকতা শামীমা সুলতানা বলেন, ‘নিরাপদ সড়ক চাই’ উপজেলা সভাপতি এই রাস্তার সীমানা নির্ধারণের জন্য আবেদন করেছেন। এবং সেচ্ছাসেবী প্রাকীতি ফাউন্ডেশন রাস্তাটি চলাচলের উপযোগী করার জন্য সহযোগীতা করার কথা জানিয়েছেন। রাস্তার সীমানা নির্ধারণ করে এবিষয়ে ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্মকতাকে নির্দেশ দেয়া হয়েছে।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর